নির্বাচকদের উপর প্রশ্ন তোলা মনোজ তেওয়ারি দলে জায়গা পাওয়ার সঙ্গেই পেলেন এই দায়িত্ব

মনোজ তেওয়ারি ভারতীয় দলে ততটাও সুযোগ পাননি যতটার দাবীদার তিনি ছিলেন। তাকে সর্বদাই ব্যাকআপ প্লেয়ার হিসেবে ব্যবহার করা হয়েছে। আইপিএলেও কয়েকটা মরশুম বাদ দিলে তিনি প্রায় না এর বরারই সুযোগ পেয়েছেন। প্রথম মরশুম থেকেই আইপিএলে অংশ নেওয়া মনোজ এখনও ১০০ ম্যাচও খেলতে পারেন নি।

বাংলা করল দলের অধিনায়ক
নির্বাচকদের উপর প্রশ্ন তোলা মনোজ তেওয়ারি দলে জায়গা পাওয়ার সঙ্গেই পেলেন এই দায়িত্ব 1
বাংলা ২০১৮-১৯ মরশুমের জন্য নিজেদের সম্ভাব্য দলের ঘোষণা করে দিয়েছে। এই দলের অধিনায়কত্ব দেওয়া হয়েছে মনোজ তেওয়ারিকে। গতবারও দলের অধিনায়ক ছিলেন তিনিই এবং বাংলা দল রঞ্জি ট্রফিতে সেমিফাইনাল পর্যন্ত পৌঁছেছিল। তারপর তাদের দিল্লির কাছে হারতে হয়।

দলীপ ট্রফিতে পান নি জায়গা
নির্বাচকদের উপর প্রশ্ন তোলা মনোজ তেওয়ারি দলে জায়গা পাওয়ার সঙ্গেই পেলেন এই দায়িত্ব 2
কিছুদিন আগেই বিসিসিআই দলীপ ট্রফির জন্য ইন্ডিয়া রেড, ইন্ডিয়া ব্লু এবং ইন্ডিয়া গ্রীণ দলের ঘোষণা করেছিল। এই দলগুলিতে মনোজ তেওয়ারিকে জায়গা দেওয়া হয় নি। এখন বাংলার অধিনায়কত্ব পাওয়ার পর তিনি বলেন, “ হ্যাঁ, আমি দলীপ ট্রফির দলে নির্বাচিত না হওয়ার নিরাশ। কিন্তু আমি কখনওই অধিনায়কত্বের দায়িত্ব থেকে মুক্ত হওয়ার জন্য বলি নি। বাংলার অধিনায়কত্ব করা সম্মানের ব্যাপার। র আমি সবসময়ই চ্যালেঞ্জের জন্য প্রস্তুত”।

এই রকম হল দল
নির্বাচকদের উপর প্রশ্ন তোলা মনোজ তেওয়ারি দলে জায়গা পাওয়ার সঙ্গেই পেলেন এই দায়িত্ব 3
এই দলে বেশিরভাগই গতবারের প্লেয়ার শামিল রয়েছেন। ভারতীয় দলের সঙ্গে ইংল্যান্ড সফরে যাওয়া মহম্মদ শামির আর আহত উইকেটকিপার ঋদ্ধিমান সাহাকেও দলে শামিল করা হয়েছে।

মনোজ তেওয়ারি (অধিনায়ক), ঋদ্ধিমান সাহা, মহম্মদ শামি, অশোক দিন্দা, সুদীপ চট্টোপাধ্যায়, অভিষেক রমণ, কৌশিক ঘোষ, অভিমন্যু ঈশ্বরণ, বিবেক সিংহ, পুরব জোশি, অনুষ্টুপ মজুমদার, ঋত্বিক চ্যাটার্জি, সাত্যকি দত্ত, সুমন্ত গুপ্তা, বি অমিত, শ্রীবৎস গোস্বামী, সায়ন শেখর মন্ডল, অয়ন ভট্টাচার্য, আমির গনি, প্রদীপ প্রামানিক, প্রয়াস রায় বর্মণ, শাহবাজ আহমেদ, ইশান পোড়েল, অলোক প্রতাপ সিংহ, মুকেশ কুমার, সায়ন ঘোষ, কনিষ্ক শেঠ, অমিত কুইল্যা, বীর প্রতাপ সিং, ঋত্বিক রায় চৌধুরী, প্রীতম চক্রবর্তী।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *