মনোজ তেওয়ারির নাম ফ্লপ ইলেভেনে দেখে ক্ষুব্ধ তার স্ত্রী সুস্মিতা রায় বললেন…

ভারতীয় দলের হয়ে এক সময় খেলা বাংলার অভিজ্ঞ ব্যাটসম্যান মনোজ তেওয়ারি প্রায় দিনই কোনো না কোনোভাবে আলোচনায় উঠে আসেন। মনোজ তেওয়ারি যতই ভারতীয় দলে এখন না খেলুন কিন্তু তিনি সোশ্যাল মিডিয়ায় নিজের পোষ্টের কারণে দারুণভাবে আলোচনার কেন্দ্রে থাকেন এবং নিজের এই পোষ্টগুলির মধ্যে তিনি বিতর্কেও জড়িয়ে পড়েন।

মনোজ তেওয়ারিকে ট্রোল করায় তার স্ত্রী সুস্মিতা রায় দিলেন জবাব

মনোজ তেওয়ারির নাম ফ্লপ ইলেভেনে দেখে ক্ষুব্ধ তার স্ত্রী সুস্মিতা রায় বললেন… 1

এইভাবে সম্প্রতিই রমজানের অবসরে একটি পোষ্টের জন্য মনোজ তেওয়ারিকে দারুণভাবে ট্রোল করা হয় যেখানে তিনি জবাবও দিয়েছিলেন কিন্তু এবার একটি আলাদা কারণে তাকে ট্রোল করা হয় আর সেখানে তার স্ত্রী সুস্মিতা রায় সমর্থকদের মুখ বন্ধ করে দিয়েছেন। মনোজ তেওয়ারির স্ত্রী সুস্মিতা রায় এবার নিজের স্বামীর সোশ্যাল মিডিয়ায় হওয়া ঠাট্টার বিরুদ্ধে জমিয়ে ক্ষOোvভ প্রকাশ করেন আর পোষ্টকারী ব্যক্তির পাশপাশি ট্রোলকারীদেরও জমিয়ে তিরস্কার করেছেন।

মনোজ তেওয়ারির নাম ফ্লপ ইলেভেনে রাখায় ক্ষোভ প্রকাশ করলেন তার স্ত্রী সুস্মিতা

মনোজ তেওয়ারির নাম ফ্লপ ইলেভেনে দেখে ক্ষুব্ধ তার স্ত্রী সুস্মিতা রায় বললেন… 2

আসলে এবার সোশ্যাল মিডিয়ায় এক ইউজার একটি ফ্লপ ইলেভেন দলের নির্বাচন করেছেন আর তা সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করেন। এই দলে মনোজ তেওয়ারিকেও শামিল করা হয়। যারপর মনোজ তেওয়ারিকে ট্রোল করা হচ্ছে যিনি এই ফ্লপ ইলেভেনের আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছেন। এরপর মনোজ তেওয়ারির তরফ থেকে তো এই ফ্লপ ইলেভেন নিয়ে কোনো প্রতিক্রিয়া আসেনি কিন্তু তার স্ত্রী সুস্মিতা রায় ওই ইউজারের জমিয়ে ক্লাস নেন। সুস্মিতা রায়কে এটা নিয়ে যথেষ্ট বেশি ক্ষোভ প্রকাশ করতে দেখা যায়।

মনোজ তেওয়ারির স্ত্রী লেখেন, তোমার সাহস হলো কী করে

মনোজ তেওয়ারির নাম ফ্লপ ইলেভেনে দেখে ক্ষুব্ধ তার স্ত্রী সুস্মিতা রায় বললেন… 3

মনোজ তেওয়ারির স্ত্রী সুস্মিতা রায় ওই ইউজারকে জবাব দিয়ে ইনস্টাগ্রামে পোষ্ট করে লেখেন, “যে কেউ এই দল গড়েছেন সেই ব্লাডির সাহস হলো কীভাবে এতে আমার স্বামীর নাম লেখার। তুমি নিজের ভুল তথ্যের পরীক্ষা করো। মানুষের ব্যাপারে এমন বাজে কথা বলার বজায় নিজের নোংরা জীবনের ব্যাপারে কিছু করো। যাও আর জীবন বাঁচা শেখো”। মনোজ তেওয়ারি ভারতের হয়ে ১২টি ওয়ানডে ম্যাচ খেলেছেন যেখানে তিনি একটি সেঞ্চুরি করেছেন। কিন্তু বাংলার হয়ে তার কেরিয়ার দুর্দান্ত ছিল। তিনি নিজের ঘরোয়া কেরিয়ারে ১৮ হাজার রান করেন তো সেই সঙ্গে তিনি ৩৩টি সেঞ্চুরি এবং ৯২টি হাফসেঞ্চুরিও করেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *