জাদেজার উপর কর বিতর্কিত মন্তব্যের ৬ মাস পরে বয়ান দিলেন মঞ্জরেকর, বললেন এই কারণে করেছিলেন কমেন্ট 1

আইসিসি ২০১৯ বিশ্বাকপ সেমিফাইনালে পাওয়া হার ভারতীয় দলের কাছে কোনো দুঃস্বপ্নের চেয়ে কম কিছু নয়। এই মেগা ইভেন্টে প্রাক্তন ক্রিকেটার আর কমেন্টেটর সঞ্জয় মঞ্জরেকর রবীন্দ্র জাদেজাকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন। এরপর জাদেজা প্রথমে তো নিজের টুইটার হ্যান্ডেলে এর জবাব দিয়েছিলেন এরপর সেমিফাইনালে ঝোড়ো ইনিংস খেলে ব্যাট হাতেও মঞ্জরেকরকে মনের মতো জবাব দিয়েছিলেন। এখন বছরের শেষ হওয়ার আগে এই কমেন্টেটর জাদেজার উপর এই বিতর্কিত মন্তব্য নিয়ে নিজের বয়ান দিয়েছেন।

সঞ্জয় মঞ্জরেকর করেছিলেন কমেন্ট

সঞ্জয় মঞ্জরেকর রবীন্দ্র জাদেজার উপর বিতর্কিত মন্তব্য করে বলেছিলেন যে – আমার সেই খেলোয়াড়কে পছন্দ নয় যারা কিস্তিতে পারফর্ম করেন, যেমনটা কি আজকাল রবীন্দ্র জাদেজা ওয়ানডেতে প্রদর্শন করছেন। অন্যদিকে টেস্ট ম্যাচে তিনি সম্পূর্ণভাবে একজন বোলার। আমি ৫০ ওভারের ক্রিকেটের জন্য প্লেয়িং ইলেভেনে হয় কোনো ব্যাটসম্যান বা কোনো স্পিনারকে শামিল করতে চাইব”।
এটার উপর জাদেজা মঞ্জরেকরকে ট্যাগ করে লিখেছিলেন – আপনি যতগুলো ম্যাচ খেলেছেন, তার চেয়ে দ্বিগুন ম্যাচ খেলেছি আর এখনো খেলছি। মানুষকে সম্মান করতে শিখুন যারা কিছু হাসিল করেছেন। আপনার ফালতু কথার ব্যাপারে অনেক কিছু শুনেছি”।

জাদেজার সঙ্গে দেখা করে করতে চাইব না কথাটা পরিস্কার

জাদেজার উপর কর বিতর্কিত মন্তব্যের ৬ মাস পরে বয়ান দিলেন মঞ্জরেকর, বললেন এই কারণে করেছিলেন কমেন্ট 2

২০১৯ এর শেষ দিকে এসে অনেকেই নিজের ঠিক ভুল মিটিয়ে নেওয়ার চেষ্টা করেন। ইএসপিএন ক্রিকইনফোতে যখন প্রশ্ন করা হয় যে আপনি জাদেজার সঙ্গে দেখা করে কোনো কথা পরিস্কার করতে চাইবেন? তো এটা নিয়ে মঞ্জরেকর বলেন,

“না, আমার মনে হয় না যে এমনটা হয়েছে। পোলার্ডের সঙ্গে, এটা এই কারণে হয়েছে কারণ ও আমাকে ভুল বুঝেছিল। কিন্তু এখানে কোনো ভুল বোঝাবুঝি ছিল না। আমি ঠিক সেটাই বলেছি যা জাদেজা শুনেছিল, এই কারণে আমার চেষ্টা করার কোনো প্রশ্নই নেই”।

আমার মন্তব্যের পর জাদেজা খেলেছেন দুর্দান্ত ইনিংস

জাদেজার উপর কর বিতর্কিত মন্তব্যের ৬ মাস পরে বয়ান দিলেন মঞ্জরেকর, বললেন এই কারণে করেছিলেন কমেন্ট 3

সেমিফাইনালে টিম ইন্ডিয়ার টপ অর্ডার সম্পূর্ণভাবে ফ্লপ হয়ে গিয়েছিল। এরপর জাদেজা-ধোনির জুটি টিম ইন্ডিয়াকে জয়ের রাস্তায় নিয়ে যাচ্ছিল। অলরাউন্ডার জাদেজা ৭৭ রানের ঝোড়ো ইনিংস খেলে আউট হন। আসলে এর আগে জাদেজাকে একটিও ম্যাচের প্লেয়িং ইলেভেনে শামিল করা হয়নি। এখন কমেন্টেটর হিসেবে এই বছরটাকে খারাপ বলে মঞ্জরেকর বলছেন,

“বিষয়টা হলো আমি একটি র্যা ণ্ডাম চ্যানেলকে একটি ইন্টারভিউ দিয়েছিলাম আর ওই পঙক্তিটি উঠে আসে। খেলোয়াড় সমস্যায় ছিল। বিটস আর পিসেসের ব্যবহার অনেক মানুষ করতেন। আমি এই বছরকে ভয়ানক এই কারণে বলেছি কারণ আমি যখন এই মন্তব্য করি এর পরের ম্যাচে সেমিফাইনালে জাদেজা ঝোড়ো ইনিংস খেলেন”।

এখানে দেখুন পুরো ভিডিয়ো

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *