এই ভারতীয় খেলোয়াড়ের উপর লাগল ২ বছরের ব্যান, কেকেআরের দুই খেলোয়াড়ও নিশানায় 1

কথা যখন অনুর্ধ্ব ১৯ স্তরের ক্রিকেটের হয় তো বলা হয় যে সেই স্তরে বেশকিছু খেলোয়াড়কে নিজের বয়েস লুকিয়ে খেলতে দেখা যায়। এর আগে জম্মু কাশ্মীরের তরুণ জোরে বোলার রসিক সলামের উপর ২ বছরের ব্যান লেগেছিল। এখন অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ জয়ের হিরো থাকা মনজ্যোত কালরার উপরেও ডিডিসিএ কড়া অ্যাকশন নিয়েছে।

অনুর্ধ্ব ১৯ বিশ্বকা জয়ের হিরো মনজ্যোত কালরার উপর লাগল ব্যান

এই ভারতীয় খেলোয়াড়ের উপর লাগল ২ বছরের ব্যান, কেকেআরের দুই খেলোয়াড়ও নিশানায় 2

পৃথ্বী শয়ের অধিনায়কত্ব ভারতীয় দল নিউজিল্যান্ডে অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ জিতেছিল। সেই দলে মনজ্যোত কালরা ভারতীয় দলের হয়ে ওপেনিং করেছিলেন। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ফাইনাল ম্যাচে মনজ্যোত কালরা ১০৫ রানের ইনিংস খেলে ভারতীয় দলকে ৮ উইকেটে জয় এনে দিয়েছিলেন। মনজ্যোত কালরাকে দুর্দান্ত ইনিংসের কারণে ম্যান অফ দ্যা ম্যাচের পুরস্কার দেওয়া হয়েছিল। বিশ্বকাপ জয়ের পর থেকেই মনজ্যোত কালরার বয়েস নিয়ে প্রশ্ন উঠছিল। কিন্তু সম্পূর্ণভাবে তদন্তের পর মনজ্যোত কালরাকে ডিডিসিএ ২ বছরের জন্য ব্যান করার সিদ্ধান্ত নিয়েছে। ডিডিসিএর নতুন লোকপাল এই সিদ্ধান্ত নিয়েছেন।

কলকাতা নাইট রাইডার্সের দুই খেলোয়াড় আরো রয়েছেন নিশানায়

এই ভারতীয় খেলোয়াড়ের উপর লাগল ২ বছরের ব্যান, কেকেআরের দুই খেলোয়াড়ও নিশানায় 3

কালরার পর এখন কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলা দুই খেলোয়াড় লোকপালের নিশানায় রয়েছেন। যেখানে দিল্লির নীতিশ রানা আর উত্তরপ্রদেশের জোরে বোলার শিভম মাভির নাম শামিল রয়েছে। নীতিশ রানার কাগজপত্রের পরীক্ষা চলছে। অন্যদিকে মাভির কেস স্বয়ং বিসিসিআই দেখবে। যদি এই দুই খেলোয়াড়কে খেলতে না দেখা যায় তো কলকাতা নাইট রাইডার্সের দলকে ভীষণই কমজুরি দেখাবে। এই দুই খেলোয়াড় কলকাতার হয়ে আর ঘরোয়া স্তরেও ভালো প্রদর্শন করে নিজেকে প্রমান করেছেন।

বয়েস লুকোনো বিষয়টি কোনো নতুন নয় বিশ্বক্রিকেটে

এই ভারতীয় খেলোয়াড়ের উপর লাগল ২ বছরের ব্যান, কেকেআরের দুই খেলোয়াড়ও নিশানায় 4

আইপিএলে গত বছর মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলা জম্মু কাশ্মীরের জোরে বোলার রসিক সালামও বয়েস লুকোনোর কারণে ২ বছরের ব্যান ভোগ করছেন। প্রিন্স রামনিবাস যাদবের উপরও অ্যাকশন নেওয়া হয়েছে। বর্তমান সময়ে পাকিস্তানের জোরে বোলার নসীম শাহকে নিয়েও আলোচনা চলছে যে দ্রুতই তার উপর অ্যাকশন নেওয়া হতে পারে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *