ম্যান অফ দ্যা ম্যাচ নেওয়ার সময় রোহিত জানালেন কেন স্বাভাবিক খেলা ছেড়ে খেলেছেন ধৈর্য্য ধরে 1

রোহিত শর্মার দুর্দান্ত সেঞ্চুরির সুবাদে ভারতীয় দল নিজেদের বিশ্বকাপের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে আর পয়েন্টস টেবিলে ২টি গুরুত্বপূর্ণ পয়েন্টস অর্জন করে নিয়েছে। জানিয়ে দিই ভারতীয় দলের তারকা ওপেনার রোহিত শর্মা নিজের আন্তর্জাতিক ওয়ানডে কেরিয়ারের ২৩তম সেঞ্চুরি করলেন।

সেঞ্চুরি ইনিংসের জন্য রোহিত পান ম্যান অফ দ্যা ম্যাচ

ম্যান অফ দ্যা ম্যাচ নেওয়ার সময় রোহিত জানালেন কেন স্বাভাবিক খেলা ছেড়ে খেলেছেন ধৈর্য্য ধরে 2

ভারতীয় দলের তারকা ওপেনার রোহিত শর্মাকে তার সেঞ্চুরির জন্য ম্যান অফ দ্যা ম্যাচ খেতাবে ভূষিত করা হয়। জানিয়ে দিই যে রোহিত শর্মা এই ম্যাচে ১৪৪ বলের মুখোমুখি হয়ে ১২২ রানের অপরাজিত ইনিংস খেলেন। তিনি নিজের এই দুর্দান্ত ইনিংসে ১৩টি চার এবং ২টি ছক্কা মারেন।

পিচ ছিল মুশকিল এই কারণে নিয়েছি সময়

ম্যান অফ দ্যা ম্যাচ নেওয়ার সময় রোহিত জানালেন কেন স্বাভাবিক খেলা ছেড়ে খেলেছেন ধৈর্য্য ধরে 3

ম্যান অফ দ্যা ম্যাচের পুরস্কার নেওয়ার সময় রোহিত নিজের বয়ানে বলেন,

“এখানে খেলার ভারত থেকে সামান্য আলাদা হয়। আজকের উইকেট এমন ছিল যে এখানে বোলারদের জন্য যথেষ্ট সাহায্য ছিল, এই কারণে এই অবস্থায় জরুরী হয়ে যায় যে আপনি শুরুতে ক্রিজে কিছুটা সময় কাটান। এই কারণে আজ আমি নিজের আক্রামণাত্মকওয়ালা স্বাভাবিক খেলা খেলিনি। কিছু শট এমন ছিল যা আমি খেলতে পছন্দ করি, কিন্তু আজ আমি সেই শটস খেলিনি আর শরীরের কাছ থেকেই বলকে খেলতে চাইছিলাম,কারণ আমি জানতাম যে এমন পিচে আপনাকে বল ছাড়তেও হয়”।

আশা রয়েছে যে প্রত্যেক ম্যাচেই কোনো না কোনো খেলোয়াড় নেবে দায়িত্ব

ম্যান অফ দ্যা ম্যাচ নেওয়ার সময় রোহিত জানালেন কেন স্বাভাবিক খেলা ছেড়ে খেলেছেন ধৈর্য্য ধরে 4

রোহিত শর্মা আগে নিজের বয়ানে বলেন,

“এই চেজে আমাদের কিছু পার্টনারশিপ গড়ার দরকার ছিল আর আমরা এমনটা করতে সফল হয়েছি। সম্ভবত এই কারণে ম্যাচও জিততে পেরেছি।এটা একটা ছোটো স্কোর ছিল, যেহেতু বোলারদের জন্য এতে কিছু ছিল এই কারণে এই লক্ষ্য কোথাও না কোথাও কঠিনও ছিল। যদিও আমারা পার্টনারশিপ পেয়েছি আর এটাই আমাদের দলের গত দু বছরের বিশেষত্ব থেকেছে যে টপ অর্ডারের ব্যাটসম্যান দায়িত্ব নেয় আর শেষ পর্যন্ত খেলার চেষ্টা করে। আমার আশা রয়েছে যে প্রত্যেক ম্যাচে আমাদের কোনো না কোনো খেলোয়াড় নিজের হাত আগে বাড়াবে আর তিনি চ্যালেঞ্জ নেবেন”।

শেষ পর্যন্ত দাঁড়িয়ে থেকে আমি নিজের কাজ শেষ করেছি

ম্যান অফ দ্যা ম্যাচ নেওয়ার সময় রোহিত জানালেন কেন স্বাভাবিক খেলা ছেড়ে খেলেছেন ধৈর্য্য ধরে 5

রোহিত শর্মা নিজের বয়ানে আরো বলেন,

“সম্ভবত আজ আমার ইনিংস আন্য দিনের মত ছিল না, কিন্তু আমি এটা নিয়ে খুশি যে আমরা জিতে গেছে আর শেষ পর্যন্ত দাঁড়িয়ে থেকে আমি নিজের কাজ শেষ করেছি। ইংল্যাণ্ডের আবহাওয়া যথেষ্ট ভাল। আমরা সাধারণত এখানে জুলাই-আগষ্টে খেলি কিন্তু এটা জুন মাস এই কারণে আবহাওয়া যথেষ্ট ভাল”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *