IPL 2022: জয় দিয়ে টুর্নামেন্ট শেষ করতে চায় মাহির বাহিনী, পিছিয়ে থাকবে না রাজস্থানও 1

IPL 2022 এর ৬৮তম ম্যাচটি রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) এবং চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) মধ্যে খেলা হবে। এই ম্যাচটি হবে মুম্বইয়ের ব্র্যাবোর্ন স্টেডিয়ামে (Brabourne Stadium)। রাজস্থান দল ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে এবং এই জয়ের সাথে তারা প্লে অফে যাওয়ার যোগ্যতা অর্জন করবে। একই সময়ে, চেন্নাইয়ের দল ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ৯তম স্থানে রয়েছে। নিজেদের শেষ ম্যাচে চেন্নাই ভালো পারফর্ম করতে চাইবে। আজ আমরা আপনাকে ম্যাচের প্রিভিউ, পিচ রিপোর্ট ও আবহাওয়ার রিপোর্ট সম্পর্কে বলব।

RR বনাম CSK, ম্যাচ প্রিভিউ

IPL 2022: জয় দিয়ে টুর্নামেন্ট শেষ করতে চায় মাহির বাহিনী, পিছিয়ে থাকবে না রাজস্থানও 2

প্রথমত, আমরা যদি রাজস্থানের কথা বলি, তাহলে এই দলটি তাদের শেষ ম্যাচে জিতেছিল। তবে তা সত্ত্বেও দলে পরিবর্তন দেখা যায়। শিমরন হেটমায়ার (Shimron Hetmyer) ফিরে আসতে পারেন যিনি তার সন্তানের জন্মের কারণে বাড়ি চলে গিয়েছিলেন। তা ছাড়া আর কোনো পরিবর্তন আশা করা যায় না। একই সঙ্গে দলের ব্যাটসম্যান ও বোলাররাও দারুণ পারফর্ম করছেন। একই সময়ে, চেন্নাইয়ের কথা বলতে গেলে, গত ম্যাচে চেন্নাইয়ের দলে তিনটি পরিবর্তন হয়েছিল এবং তিনজন খেলোয়াড়ই দুর্দান্ত পারফরম্যান্স করেছিল, বিশেষ করে জুনিয়র মালিঙ্গা। দলের বোলিং দুর্দান্ত দেখাচ্ছে যেখানে কনওয়ে (Conway) এবং গায়কওয়াড় (Gaikwad) ব্যাটিংয়ে দুর্দান্ত শুরু করছেন। মরসুমের শেষ ম্যাচে চেন্নাই শুধুমাত্র আগের ম্যাচের প্লেয়িং ইলেভেনকে মাঠে নামাতে পারে এবং তরুণরা আর একটি সুযোগ পেতে পারে। চেন্নাই যে কোনো মূল্যে তাদের শেষ ম্যাচ জিততে চায় এবং পরের বছর প্রস্তুতি শুরু করবে। এখন দেখতে হবে এই ম্যাচে (RR vs CSK) কে জেতে।

পিচ এবং আবহাওয়া রিপোর্ট

IPL 2022: জয় দিয়ে টুর্নামেন্ট শেষ করতে চায় মাহির বাহিনী, পিছিয়ে থাকবে না রাজস্থানও 3

এই মরসুমের শেষ কয়েকটি ম্যাচের ফলাফল ব্যাটসম্যানদের পক্ষে যাওয়ায় ব্রেবোর্ন স্টেডিয়ামের পিচটি ব্যাটসম্যানদের জন্য বন্ধুত্বপূর্ণ। এই গ্রাউন্ডের গড় স্কোর হবে প্রায় ১৭০-১৮০। যে অধিনায়ক টস জিতবেন তিনি প্রথমে বল করতে পছন্দ করবেন। একই সময়ে, আবহাওয়া সম্পর্কে কথা বললে, ২০ মে শুক্রবার মুম্বইয়ের তাপমাত্রা ৩২ থেকে ২৯ ডিগ্রির কাছাকাছি থাকবে বলে আশা করা হচ্ছে। বৃষ্টির সম্ভাবনা ০% যখন বাতাস ১৯ কিমি/ঘন্টা বেগে বইবে৷

Read More: এই ৩ ক্রিকেটার চক্ষুশূল ছিলেন Virat Kohli-র, দায়িত্ব নিয়ে শেষ করেন কেরিয়ারও!!

Leave a comment

Your email address will not be published.