পরের আইপিএল নিলামে অংশ নেবেন না ধোনি? বললেন এমনটা হলে হবে সম্মানহানি

চেন্নাই সুপার কিংস দিল্লি ক্যাপিটালসকে ৮০ রানে হারিয়ে টুর্নামেন্টে নিজেদের নবম জয় হাসিল করে নিয়েছে। এই জয়ের সঙ্গেই তারা পয়েন্টস টেবিলে আবারো প্রথম স্থানে পৌঁছে গিয়েছে। গত ম্যাচে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি দলে ছিলেন না আর মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে তারা হেরে গিয়েছিল। ধোনির ফেরত আসার পর দল আবারো জয়ের রাস্তায় ফিরেছে।

উইকেটের সামনে আর পেছনে উজ্জ্বল হলেন ধোনি

পরের আইপিএল নিলামে অংশ নেবেন না ধোনি? বললেন এমনটা হলে হবে সম্মানহানি 1

অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এই ম্যাচে নেতৃত্ব ছাড়াও উইকেটের সামনে ব্যাট হাতে আর উইকেটের পেছনে গ্লাভস হাতে দুর্দান্ত প্রদর্শন করেছিলেন। দিল্লির বিরুধে ম্যাচে ধোনি ২২ বলে ৪৪ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। তিনি ইনিংসের শেষ দুটি বলে দুটি ছক্কা মারেন।
এরপর উইকেটকিপিংয়েও ধোনির কামাল দেখতে পাওয়া যায়। তিনি একই ওভারে শ্রেয়স আইয়ার আর ক্রিস মরিসকে স্ট্যাম্পিং করে দেন।দুই ব্যাটসম্যানের পা মাত্র মুহূর্তের জন্য উপরে উঠেছিলার সেটুকুই ধোনির জন্য যথেষ্ট ছিল।

চেন্নাই টপে

পরের আইপিএল নিলামে অংশ নেবেন না ধোনি? বললেন এমনটা হলে হবে সম্মানহানি 2

তিনবারের বিজেতা চেন্নাই সুপার কিংস এই জয়ের সঙ্গে পয়েন্টস টেবিলে প্রথম স্থানে পৌঁছে গিয়েছে। এই দল এখনো পর্যন্ত খেলা ১৩টি ম্যাচে মাত্র ৪টি ম্যাচ হেরেছে। এর মধ্যে দুটি ম্যাচ মুম্বাই ইন্ডিয়ান্স হারিয়েছিল। এই চারটি হারের মধ্যে দুটি ম্যাচে এমএস ধোনি দলের সংশ ছিলেন না। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিরুদ্ধে দলের শেষ ওভারে ২৬ রানের প্রয়োজন ছিল আর ধোনি দুর্দান্ত ব্যাটিং করে দলকে প্রায় জয়ের দোড় গোড়ায় পৌঁছে দেন আর দল মাত্র ১ রানে হেরে যায়।

পরবর্তী মরশুম নিয়ে দিলেন বয়ান

পরের আইপিএল নিলামে অংশ নেবেন না ধোনি? বললেন এমনটা হলে হবে সম্মানহানি 3

মহেন্দ্র সিং ধোনির কেরিয়ার এই মুহূর্তে শেষ পর্যায়ে রয়েছে আর এই কারণে আশা করা হচ্ছে তিনি দ্রুত অবসর নিতে পারেন। চেন্নাইয়ের হয়ে পরবর্তী মরশুমে খেলার ব্যাপারে ধোনি বলেন,

“যদি ওরা আমাকে অকশনে কেনেন তো এটা তো আমার ডিমোশন হবে। কারণ আমার মনে হয় ওদের আমাকে রিটেন করা উচিৎ, তো আমাকে গিয়ে নিজের মালিকদের সঙ্গে কথা বলতে হবে যে তারা আমাকে রিটেন করবেন না ফের নিলামে কিনবেন”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *