[cwa id='h1']

JCC
পেশাদার ক্রিকেটার হতে চান?
এখানে রেজিস্টার করুন

*T&C Apply

কিছুদিন আগে বীরেন্দ্র সেহবাগ আর সুনীল গাভাস্কার মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে বয়ান দিয়েছিলেন। এই দুজন তারকারই মত ছিল যে ধোনিকে টি-২০ বিশ্বকাপ খেলতে দেখা যাবে না। এর মধ্যে এই দুই তারকার বয়ানে ভারতের তারকা কমেন্টেটর হর্ষ ভোগলেও সহমত দেখাচ্ছে। তবে তার ধারণা যে এখন ধোনি নিজেই আন্তর্জাতিক ক্রিকেট খেলতে চান না।

ধোনির ভারতীয় দলে প্রত্যাবর্তনের লক্ষ্য এখন শেষ হয়ে গিয়েছে

“মহেন্দ্র সিং ধোনি এখন আন্তর্জাতিক ক্রিকেট খেলতে চাননা” মন্তব্য এই তারকার 1

ক্রিকবাজের একটি শো চলাকালীন হর্ষ ভোগলে বলেন,

আমার এমনটা মনে হয় যে ধোনির ভারতীয় দলে প্রত্যাবর্তনের লক্ষ্য এখন শেষ হয়ে গিয়েছে। আমার মনে হয় না যে ধোনি এখন সেপ্টেম্বর-অক্টোবরে হতে চলা টি-২০ বিশ্বকাপে মনোযোগ দিচ্ছেন। হয়ত ওর জন্য আইপিএল ভালো যেত, কিন্তু আমার এমন মনে হয় যে ও তাতে কোথাও পেছনে থেকে গেলো”।

ভোগলে সেই সঙ্গে এটাও বলেছেন যে হতে পারে যে স্বয়ং ধোনিও ভারতীয় দলে নির্বাচিত হতে চাননা, ও নিজের আইপিএল ফ্রেঞ্চাইজি চেন্নাই সুপার কিংসের হয়ে যোগদান দিতে চান।

ধোনি স্রেফ চেন্নাই সুপার কিংসের হয়ে খেলতে চান

“মহেন্দ্র সিং ধোনি এখন আন্তর্জাতিক ক্রিকেট খেলতে চাননা” মন্তব্য এই তারকার 2

হর্ষ ভোগলে আগে আরো জানান,

“আমার এমনটা মনে হয় যে ধোনি চেন্নাই সুপার কিংসের হয়ে ক্রিকেট খেলতে চান। আমার এমনটা এই কারণে মনে হয় কারণ গত বছর আইপিএলে আমি কিছু ম্যাচে প্রেজেন্টেশন সেরিমনি করার সুযোগ পাই আর সেখানে ধোনি প্রায় ৭ থেকে ৯ মিনিট পর্যন্ত কথা বলেছিলেন, অন্যদিকে তিনি তিন থেকে চার মিনিট কথা বলেন। যখন ধোনি কথা বলার মুডে থাকেন তো আমরা ওকে থামাতে পছন্দ করি না। আমি ওকে জিজ্ঞাসা করি যে সিএসকএর ফ্যানেরা থালাইবা ডাকলে ও কি অনুভব করে। এর জবাবে ও বলেছিলেন যে এতে জানা যায় যে মানুষ কতটা ভালোবাসেন। আমার ভীষণই ভালো লাগে যখন এই সমর্থকদের মধ্যে থাকি”।

বিশ্বকাপের পর থেকে ধোনি খেলেননি প্রতিযোগীতামূলক ক্রিকেট

“মহেন্দ্র সিং ধোনি এখন আন্তর্জাতিক ক্রিকেট খেলতে চাননা” মন্তব্য এই তারকার 3

একটি নিউজ পোর্টালের রিপোর্টের অনুসারে এমএস ধোনি নিজের অবসরের সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন আর তিনি এই ব্যাপারে নিজের এক বিশেষ বন্ধুর সঙ্গে কথাও বলেছেন। সুত্রের অনুযায়ী ধোনি নিজের ঘনিষ্ঠ মানুষদের সঙ্গে এই ব্যাপারে কথা বলেছেন, কিন্তু তিনি এখনো পর্যন্ত এই ব্যাপারে বিসিসিআইকে কিছু জানাননি। তিনি সঠিক সময় এলে এর খোলসা করবেন।

[cwa id='moreat']