সৌরভ গাঙ্গুলীকে প্রশ্ন করা হয় এমএস ধোনি টি-২০ বিশ্বকাপ খেলবে কি না? দিলেন এই জবাব

উইকেটকিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি ভারতীয় ক্রিকেট দলের হয়ে বিশ্বকাপ ২০১৯ এ ভালো প্রদর্শন করেছিলেন। যদিও সকলের আশা ছিল যে তিনি বিশ্বকাপের পর অবসর নেবেন, কিন্তু এখনো পর্যন্ত তিনি নিজের অবসরের কোনো অফিসিয়াল ঘোষণা করেননি। যদিও তিনি বিশ্বকাপের পর থেকে প্রতিযোগীতা মূলক ক্রিকেটও খেলছেন না।

ভারতীয় দলে প্রত্যাবর্তনের উপর তৈরি হয়ে রয়েছে অসমঞ্জস্য পরিস্থিতি

সৌরভ গাঙ্গুলীকে প্রশ্ন করা হয় এমএস ধোনি টি-২০ বিশ্বকাপ খেলবে কি না? দিলেন এই জবাব 1

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির টিম ইন্ডিয়ায় প্রত্যাবর্তন নিয়ে রোজ নতুন নতুন বয়ান শুনতে পাওয়া যাচ্ছে। বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলী, অধিনায়ক বিরাট কোহলি, কোচ রবি শাস্ত্রী বা ফের নির্বাচক প্রধান এমএসকে প্রসাদ এদের মধ্যে কেউই ধোনির ব্যপারে খোলাখুলি বলছেন না। এটাই কারণ যে সমর্থকরা এখনো পর্যন্ত ধোনির পরিস্থিতি নিয়ে অসমঞ্জস্য রয়েছেন।

গাঙ্গুলী বললেন, ধোনিকে গিয়ে জিজ্ঞাসা করো

সৌরভ গাঙ্গুলীকে প্রশ্ন করা হয় এমএস ধোনি টি-২০ বিশ্বকাপ খেলবে কি না? দিলেন এই জবাব 2

বিসিসিআইয়ের বার্ষিক সাধারণ বৈঠকে মহেন্দ্র সিং ধোনির ব্যাপারে পরিস্থিতি পরিস্কার হওয়ার আশা ছিল, কিন্তু এমনটা হয়নি। আসলে এজিএমের পর রবিবার বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী একটি প্রেস কনফারেন্স করেন, যেখানে তাকে প্রশ্ন করা হয় যে ধোনিকে কি টি-২০ বিশ্বকাপ খেলতে দেখা যাবে। তো এর জবাবে সৌরভ গাঙ্গুলী বলেন, “এই কথা আপনি ধোনিকে গিয়ে জিজ্ঞাসা করুন”।

ধোনি বলেছিলেন জানুয়ারি পর্যন্ত জিজ্ঞাসা করো না

সৌরভ গাঙ্গুলীকে প্রশ্ন করা হয় এমএস ধোনি টি-২০ বিশ্বকাপ খেলবে কি না? দিলেন এই জবাব 3

আপনাদের সকলকে এটাও বলে দিই যে একটি অনুষ্ঠানে অংশ নিতে যাওয়া ধোনিকে যখন প্রশ্ন করা হয় যে তিনি কতদিন পর্যন্ত ক্রিকেট থেকে দূরে থাকবে? এর জবাবে তিনি বলেছিলেন, “জানুয়ারি পর্যন্ত জিজ্ঞাসা করো না”। এর ঠিক একদিন আগে কোচ রবি শাস্ত্রীর বয়ান এসেছিল, যেখানে তিনি বলেছিলেন যে ধোনির আইপিএল ফর্মের উপর নির্ভর করবে যে তিনি টি-২০ বিশ্বকাপের আলোচনায় রয়েছেন কিনা। সেই সঙ্গে কিছুদিন আগে চেন্নাই সুপার কিংসের ঘনিষ্ঠ সূত্র থেকে খবর এসেছিল যে ধোনি স্রেফ ২০২০ আইপিএলই নয় বরং ২০২১ আইপিএলও খেলবেন। মাহীর সমর্থকরা তাকে যত দ্রুত সম্ভব মাঠে প্রত্যাবর্তন করতে দেখতে চান।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *