এই তারকা বললেন মহেন্দ্র সিং ধোনি এই মরশুমে ব্যাটিংয়ে ব্যাকসিটে থাকবেন 1

চেন্নাই সুপার কিংসের দল আইপিএল ২০২০-তে নিজেদের দুর্দান্ত শুরু করে বর্তমান চ্যাম্পিয়ন দল মুম্বাই ইন্ডিয়ান্সকে ৫ উইকেটে হারিয়ে দিয়েছিল। তবে এই ম্যাচে ধোনি স্রেফ দুটি বলই খেলতে পারেন, যার মধ্যে প্রথম বলেই তাকে অ্যাম্পায়ার আউট করে দিয়েছিলেন, কিন্তু ডিআরএস নিয়ে মাহী বেঁচে গিয়েছিলেন। অন্যদিকে দ্বিতীয় বলে তিনি প্লেড করেছিলেন।

এরমধ্যে মহেন্দ্র সিং ধোনির অধিনায়কত্ব এবং ব্যাটিং নিয়ে সঞ্জয় মঞ্জরেকর একটি বড়ো বিয়ান দিয়েছেন। যেখানে তিনি মনে করেছেন যে ধোনি এই মরশুমে ব্যাটিংয়ে ব্যাকসিটে থাকবেন আর অন্য খেলোয়াড়দের নিজের আগে ব্যাটিংয়ে বেশি সুযোগ দেবেন।

চেন্নাইকে জিততে দেখা দুর্দান্ত

এই তারকা বললেন মহেন্দ্র সিং ধোনি এই মরশুমে ব্যাটিংয়ে ব্যাকসিটে থাকবেন 2

সঞ্জয় মঞ্জরেকর মঙ্গলবার টাইমস অফ ইন্ডিয়ার হয়ে নিজের কলামে লেখেন, “প্রথম ম্যাচে চেন্নাইকে জিততে দেখা দুর্দান্ত ছিল। একটি দল যারা টার্নি পিচে ভালো করছিল, নিজেদের প্রথম ম্যাচেই মুম্বাইয়ের বিরুদ্ধে জয়ের দুর্দান্ত প্রদর্শন করেছে”।

ধোনি এই মরশুমে ব্যাটিংয়ে ব্যাকসিটে থাকবেন

এই তারকা বললেন মহেন্দ্র সিং ধোনি এই মরশুমে ব্যাটিংয়ে ব্যাকসিটে থাকবেন 3

সঞ্জয় মঞ্জরেকর আগে ধোনির ব্যাপারে বলতে গিয়ে বলেন, “আমি প্রথম ম্যাচে ধোনিকে একজন অধিনায়ক হিসেবে দেখেছি। পাঁচ উইকেট পড়ার পর মাহী মাঠে আসেন। প্রথম দু বল খেলার পর ও একটিও রান করতে পারেনি। যদিও বর্তমানে আরও প্রমাণের প্রয়োজন নিশ্চিতভাবেই রয়েছে, কিন্তু মানুষ অবাক হবেন না যদি ব্যাটসম্যান হিসেবে ধোনিকে এই মরশুমে ব্যাকসিটে দেখা যায়। একজন অধিনায়ক হিসেবে ধোনিকে দলের নেতৃত্ব করতে দেখা যেতে পারে কিন্তু ব্যাটিংয়ে তিনি পেছনেই থাকতে পারেন”।

অধিনায়কের স্তরে ধোনি এক পা আরও এগিয়ে গিয়েছেন

এই তারকা বললেন মহেন্দ্র সিং ধোনি এই মরশুমে ব্যাটিংয়ে ব্যাকসিটে থাকবেন 4

সঞ্জয় মঞ্জরেকর নিজের কলামে আরও লেখেন, “অধিনায়কের স্তরে ধোনি আরও এক কদম এগিয়ে গিয়েছেন। যেখানে ও অন্য খেলোয়াড়দের চাপের পরিস্থিতিতে সামনে আনবেন। জয়ের জন্য স্যাম ক্যুরেন এবং লুঙ্গি এনগিডিকে প্রথম একাদশে শামিল করা আর তারপর ক্যুরেন এবং জাদেজাকে ব্যাটিং অর্ডারে উপরে পাঠানো। এই সমস্ত বিষয় শুরু সংকেত। মুম্বাইয়ের বিরুদ্ধে জয়ের সঙ্গে এখন চেন্নাইয়ের নজর নিজের পছন্দের দল রাজস্থান রয়্যালসকে পরাস্ত করার দিকে রয়েছে”।

Leave a comment

Your email address will not be published.