পাঞ্জাবের বিরুদ্ধে চার উইকেট নেওয়ার পর দীপক চাহারকে এই বড় দায়িত্ব দিলেন ধোনি 1

চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি বলেছেন যে, আইপিএল ২০২১ -এর প্রথম জয়ের পরে দীপক চাহার একজন ডেথ ওভার বোলার হিসাবে খুব অভিজ্ঞ হয়ে উঠেছে, তাই তিনি চান এই প্লেয়ারটিও পাওয়ারপ্লেতেও দায়িত্ব পালন করুক। ম্যাচের পরে মহেন্দ্র সিং ধোনি দীপক চাহারের বোলিংয়ে মারাত্মক ভাবে প্রশংসা করেছিলেন। পাঞ্জাব কিংসের বিপক্ষে দুর্দান্ত বোলিং করা দীপক চাহার মহেন্দ্র সিং ধোনির সবচেয়ে বড় অস্ত্র হিসাবে প্রমাণিত হয়েছে, এই ম্যাচে ৪ ওভারে মাত্র ১৩ রান দিয়ে ৪ উইকেট নিয়েছিলেন চাহার। মহেন্দ্র সিং ধোনি এখন নিশ্চিত যে তাঁর দলের এই বোলার ডেথ ওভারে ভাল বোলিং করতে পারবেন।

পাঞ্জাবের বিরুদ্ধে চার উইকেট নেওয়ার পর দীপক চাহারকে এই বড় দায়িত্ব দিলেন ধোনি 2

ম্যাচের পরে মহেন্দ্র সিং ধোনি নিজেই এ সম্পর্কে নিজের মতামত দিয়েছেন। মহেন্দ্র সিং ধোনি চান দীপক চাহার এখন পাওয়ার প্লেতেও নিজের বোলিংয়ের শক্তি প্রদর্শন করুক। নির্ধারিত ২০ ওভারে মাত্র ১০৬ রান করতে সক্ষম হয়েছিল পাঞ্জাব। জবাবে চেন্নাই দল ১৬ ওভার শেষের আগে লক্ষ্য অর্জন করে। মহেন্দ্র সিং ধোনির এদিন চেন্নাই সুপার কিংসের হয়ে ২০০ তম ম্যাচ ছিল। এটি সম্পর্কে তিনি বলেছেন যে ২০০ তম ম্যাচ খেলাই সত্যিই দীর্ঘ পথ, যা ২০০৮ সালে শুরু হয়েছিল।

পাঞ্জাবের বিরুদ্ধে চার উইকেট নেওয়ার পর দীপক চাহারকে এই বড় দায়িত্ব দিলেন ধোনি 3

মহেন্দ্র সিং ধোনি শুরু থেকেই চেন্নাই সুপার কিংসের অধিনায়ক ছিলেন। তার অধিনায়কত্বে দল তিনবার আইপিএল শিরোপা জিতেছে। চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি দীপক চাহারের বোলিংয়ের পাশাপাশি মইন আলীর ব্যাটিংয়ের প্রশংসা করেছেন। মহেন্দ্র সিং ধোনি বলেছেন যে, তিনি বড় শট খেলতে পারেন বলে তিনি তিন নম্বরে মইন আলীকে পাঠাতে চান। লক্ষণীয় যে, মইন আলী চেন্নাইয়ের হয়ে পাঞ্জাব কিংসের বিপক্ষে এই ম্যাচে সর্বোচ্চ ৪৬ রান করেছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *