কোহলিকে আবারও অধিনায়কত্ব শেখালেন মহেন্দ্র সিং ধোনি, আরসিবিকে আবার হারিয়ে লিগশীর্ষে চেন্নাই 1

শারজাতে খেলা আইপিএল ২০২১ এর ৩৫তম ম্যাচে চেন্নাই সুপার কিংস রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে ছয় উইকেটে পরাজিত করে। চলতি মরসুমে এটি আরসিবি -র পরপর দ্বিতীয় পরাজয়। ব্যাঙ্গালুরু প্রথমে খেলার পর ২০ ওভারে ছয় উইকেটে ১৫৬ রান করেছিল। জবাবে, চেন্নাই চার উইকেট হারিয়ে ১১ বলে লক্ষ্য তাড়া করে। চলতি মরসুমে নয় ম্যাচে এটি চেন্নাইয়ের সপ্তম জয়। এর সাথে, তারা ১৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে প্রথম নম্বরে পৌঁছেছে।

RCB vs CSK Live Score, IPL 2021: CSK bowlers shine as Chennai beats  Bangalore by 6 wickets to go atop points table | Hindustan Times

চেন্নাইয়ের হয়ে ওপেনার রুতুরাজ গায়কওয়াড় ২৬ বলে চারটি চার ও একটি ছক্কায় ৩৮ রান করেন। অন্যদিকে, ফাফ ডু প্লেসিস ২৬ বলে ৩১ রান করেন। তিনি তার ইনিংসে দুটি চার ও দুটি ছক্কা হাঁকান। এর পরে, তিন নম্বরে ব্যাট করতে আসা মইন আলী ২৩ এবং চার নম্বরে ব্যাট করতে আসা আম্বাতি রায়ুডু ৩২ রান করেন।

Live IPL 2021 Score, RCB vs CSK: Chennai Super Kings Maintain Momentum In  Chase, Royal Challengers Bangalore Get Crucial Wickets | Cricket News

শেষ পর্যন্ত, সুরেশ রায়না ১০ বলে ১৭ রানে এবং এমএস ধোনি ৯ বলে ১১ রানে অপরাজিত থাকেন। রায়না দুটি চার ও একটি ছক্কা মারেন। যখন ধোনি দুটি চার মারেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *