মহেন্দ্র সিং ধোনি বাচ্চাদের সঙ্গে বাস্কেটবল গ্রাউন্ডে খেললেন ক্রিকেট, দেখুন ছবি 1

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি বিশ্বকাপের পর নিজের টেরিটোরিয়াল আর্মি ব্যাটেলিয়ন ১০৬ এর সঙ্গে ২ সপ্তাহ কাটিয়ে প্রত্যাবর্তন করেছেন। কাশ্মীরে ধোনির কিছু ছবি এবং ভিডিয়ো ভাইরাল হয়েছে যার মধ্যে ধোনিকে খেলাধুলো করতেও দেখা গিয়েছে। এমনই আরো একটি ছবি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে যেখানে ধোনি ছোটো ছোটো বাচ্চাদের সঙ্গে বাস্কেটবল গ্রাউন্ডে ক্রিকেট খেলছেন।

বাস্কেটবল গ্রাউন্ডে ক্রিকেট খেলছেন ধোনি

সোশ্যাল মিডিয়ায় ধোনির এই ছবি জমিয়ে পছন্দ করা হচ্ছে যেখানে তিনি লেহর একটি বাস্কেটবল কোর্টে ক্রিকেট খেলছেন। চেন্নাই সুপার কিংসও ধোনির এই ছবিকে নিজেদের আধিকারিক অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছে আর ক্যাপশনে লিখেছেন “আলাদা মাঠ আলাদা খেলা”।

ছুটি থেকে ফিরে এসেছেন প্রাক্তন অধিনায়ক

মহেন্দ্র সিং ধোনি বাচ্চাদের সঙ্গে বাস্কেটবল গ্রাউন্ডে খেললেন ক্রিকেট, দেখুন ছবি 2

মহেন্দ্র সিং ধোনি বিশ্বকাপের পর ওয়েস্টইন্ডিজ সফরে নিজেকে অনুপলব্ধ জানিয়ে ২ মাসের ছুটিতে রয়েছেন। যার মধ্যে তিনি ২ সপ্তাহের জন্য নিজের ব্যাটেলিয়ন ১০৬ এর সঙ্গে সময় কাটাতে কাশ্মীরে গিয়েছিলেন। কাশ্মীরের পর ১৫ আগস্ট ধোনি নতুন কেন্দ্র শাসিত রাজ্য লেহতে যান আর সেখানে তিনি ফ্ল্যাগ হোস্টিং করেছিলেন।

মহেন্দ্র সিং ধোনি বাচ্চাদের সঙ্গে বাস্কেটবল গ্রাউন্ডে খেললেন ক্রিকেট, দেখুন ছবি 3

যদিও এখন মাহি ফেরত এসে গিয়েছেন, কাল তার এয়ারপোর্টের ফুটেজ সামনে এসেছিল যখন তাকে সাধারন মানুষের মত দিল্লি এয়ারপোর্টে চেকিং করাতে দেখা যাচ্ছিল। সেই সঙ্গে তার কোলে জীবাকেও দেখা যায়, যে ২ সপ্তাহ পর নিজের বাবার সঙ্গে দেখা করে তাকে জড়িয়ে ধরে।

২ মাসের ছুটিতে রয়েছেন মাহি

মহেন্দ্র সিং ধোনি বাচ্চাদের সঙ্গে বাস্কেটবল গ্রাউন্ডে খেললেন ক্রিকেট, দেখুন ছবি 4

বিশ্বকাপের চড়াই উতরাই প্রদর্শনের প্পর মাহির অবসরের খবর জমিয়ে সামনে এসেছিল কিন্তু মিস্টার কুল ধোনি এই সমস্ত গুজবে উড়িয়ে দিয়ে দু মাসের ছুটি নেন। যেখানে তিনি ২ সপ্তাহ নিজের আর্মির সঙ্গে সময় কাটিয়ে ফিরে এসেছেন। এখন এটা দেখা ইন্টারেস্টিং হবে যে আগামী দক্ষিণ আফ্রিকা সফরে ধোনি খেলেন নাকি ৩৮ বছর বয়েসেই অবসর ঘোষণা করে দেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *