ধোনির ইতিহাস: স্পেশাল '২০০' এর দিন দুর্দান্ত জয় পেল চেন্নাই 1

 

 

 

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ -এ শুক্রবার চেন্নাই সুপার কিংস দল পাঞ্জাব কিংসের মুখোমুখি হয়েছে। মহেন্দ্র সিং ধোনির অধিনায়কত্বে সিএসকে প্রথম ম্যাচে দিল্লির ক্যাপিটালসের হাতে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন চেন্নাই অধিনায়ক ধোনি। এই ম্যাচ নিজেদের দুর্দান্ত প্রদর্শনের সৌজন্যে চেন্নাই সুপার কিংস ৬ উইকেটের ব্যবধানে জিতে ফেলেছে। আর এই ম্যাচ জেতার সঙ্গেই তারা পয়েন্টস টেবিলে দুটি গুরুত্বপূর্ণ পয়েন্টসও অর্জন করে ফেলেছে। আইপিএল ২০২১ -এ পাঞ্জাব কিংসের সাথে ম্যাচে মাহেন্দ্র সিং ধোনি আরও একটি মাইলফলক অর্জন করে ফেললেন। চেন্নাইয়ের হয়ে ২০০ টি ম্যাচ খেলা প্রথম খেলোয়াড় হলেন ধোনি।

ধোনির ইতিহাস: স্পেশাল '২০০' এর দিন দুর্দান্ত জয় পেল চেন্নাই 2

চেন্নাইয়ের হয়ে আইপিএলে ধোনি ১৭৬ টি ম্যাচ খেলেছেন। এছাড়াও চ্যাম্পিয়ন্স লিগ টি- ২০ তে ধোনি চেন্নাইয়ের হয়ে ২৪ টি ম্যাচ খেলেছেন। চেন্নাই সুপার কিংসের হয়ে ২০০ তম ম্যাচ খেলে ধোনি সিএসকে তিনবার আইপিএল শিরোপা জিতিয়েছেন। তার নেতৃত্বে সিএসকে দুইবার চ্যাম্পিয়ন্স লিগ টি- ২০ ও জিতেছে।

 

এর আগে শেন ওয়াটসন টুইট করেছিলেন যে, চেন্নাইয়ের হয়ে ২০০ টি ম্যাচ খেলার জন্য ধোনিকে শুভকামনা জানিয়েছেন। তিনি লিখেছেন যে, “আপনি চেন্নাই দলের হার্টবিট এবং দুর্দান্ত খেলোয়াড়দের একজন।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *