বিজয় হাজারে ট্রফিতে খেলছেন না মহেন্দ্র সিং ধোনি, ঝাড়খন্ড কে নেতৃত্ব দেবেন এই ভারতীয় ক্রিকেটার 1

আসন্ন বিজয় হাজারে ট্রফিতে ঝাড়খণ্ডকে নেতৃত্ব দিতে চলেছেন বরুণ এ্যরন। সম্প্রতি এই ডান – হাতি পেসারকে খেলতে দেখা গেছিলো দিলীপ ট্রফিতে, এছাড়াও গতবছর দেওধ‍র ট্রফিতে খেলতে দেখা গেছিলো তাকে। সম্প্রতি ফের দুরন্ত পারফরম্যান্স করতে দেখা গেছে এই ভারতীয় পেসার কে।এমনকি মনে করা হচ্ছে আগামী বছর নিউজিল্যান্ডের বিপক্ষে সফরে খেলতে দেখা যেতে পারে তাকে।

অন‍্যদিকে আরেক ঝাড়খণ্ডের ক্রিকেটার ইশান কিষানের সম্ভাবনা তৈরি হয়েছে ফের জাতীয় দলের প্রত‍্যাবর্তনে।বাংলাদেশের বিপক্ষে টি টোয়েন্টি স্কোয়াডে দলে ঢুকতে পারেন তিনি।কারণ ঋষভ পন্থের দল থেকে বেরানো এখন শুধু সময়ের অপেক্ষা বলে মনে করা হচ্ছে।

বিজয় হাজারে ট্রফিতে খেলছেন না মহেন্দ্র সিং ধোনি, ঝাড়খন্ড কে নেতৃত্ব দেবেন এই ভারতীয় ক্রিকেটার 2

তাই ঋষভের অবর্তমানে দলে সুযোগ পেতে পারেন ইশান কিষাণ অথবা সন্জু স‍্যামসনের মধ্যে যেকোনো একজনের বাংলাদেশের বিরুদ্ধে দলে সুযোগ পেতে পারেন।তাই জাতীয় দলে সুযোগ পাওয়ার মানদণ্ড হিসেবে দেখা হতে চলেছে এই দুই ক্রিকেটারের বিজয় হাজারে ট্রফির পারফরম্যান্স তা বলাই বাহুল্য।

শেহবাজ নাদিম থাকছেন স্পিনের দায়িত্বে, তাকে সঙ্গত দেবেন অলরাউন্ডার অনুকূল রায়।পেস বিভাগে বরুণ এ্যরনকে সঙ্গত দেবেন মনু কুমার এবং রাহুল শুক্লা।

বিজয় হাজারে ট্রফিতে খেলছেন না মহেন্দ্র সিং ধোনি, ঝাড়খন্ড কে নেতৃত্ব দেবেন এই ভারতীয় ক্রিকেটার 3

এবার ঝাড়খন্ডের হয়ে মাঠে নামছেন না ধোনি।২০১৯ এর ক্রিকেট বিশ্বকাপের পর থেকে তাকে আর দেশের জার্সি গায়ে মাঠে নামতে দেখা যায়নি।এমনকি অনেকেই তার সাউথ আফ্রিকার বিপক্ষে দলে থাকার বিষয়ে আশা রাখলেও শেষ অবধি তাকে আর খেলতে দেখা যায়নি তাকে।

প্রসঙ্গত, এবারের বিজয় হাজারে ট্রফির প্রথম ম‍্যাচে মুম্বাইয়ের বিপক্ষে বুধবার মাঠে নামতে চলেছে ঝাড়খন্ড।এরপর তারা খেলবেকর্নাটক,সৌরাস্ট্র,হায়দ্রাবাদ, কেরেলা, ছত্তিশগড়, গোয়া এবং অন্ধ্রপ্রদেশের মতো দল গুলোর বিপক্ষে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *