মার্চ মাসে এই দলের বিরুদ্ধে হবে মহেন্দ্র সিং ধোনি আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন 1

উইকেটকিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি ভারতীয় দলের হয়ে বিশ্বকাপ ২০১৯এ ভালো প্রদর্শন করেছিলেন। যদিও সকলের আশা ছিল যে তিনি বিশ্বকাপের পর অবসর নেবেন। কিন্তু এখনো পর্যন্ত তিনি নিজের অবসরের কোনো অফিসিয়াল ঘোষণা করেননি। যদিও তিনি বিশ্বকাপের পর থেকে কোনো প্রতিযোগীতামূলক ক্রিকেট খেলেননি।

ধোনি এশিয়া ইলেভেনের হতে পারেন অংশ

মার্চ মাসে এই দলের বিরুদ্ধে হবে মহেন্দ্র সিং ধোনি আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন 2

আগামী বছর ২০২০তে ১৮ মার্চ আর ২১ মারর এশিয়া ইলেভেন আর ওয়ার্ল্ড ইলেভেনের মধ্যে দুটি টি-২০ ম্যাচ খেলা হবে। এই দুটি টি-২০ ম্যাচ বাংলাদেশ ক্রিকেট বোর্ড আয়োজিত করছে। এই কারণে এই দুটি টি-২০ই ঢাকার শের এ বাংলা ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে। ইন্ডিয়া টুডের একটি রিপোর্টের মোতাবেক বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিসিআইকে একটি চিঠি লিখেছে, যেখানে তারা ভারতের ৭জন খেলোয়াড়কে এশিয়া ইলেভেনে খেলানোর দাবী করেছেন। এই ৭জন খেলোয়াড়ের মধ্যে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনি, রোহিত শর্মা, জসপ্রীত বুমরাহ, হার্দিক পাণ্ডিয়া, ভুবনেশ্বর কুমার আর রবীন্দ্র জাদেজার নাম শামিল রয়েছে।

বিসিসিআই আর ধোনির উপর নির্ভর করবে সিদ্ধান্ত

মার্চ মাসে এই দলের বিরুদ্ধে হবে মহেন্দ্র সিং ধোনি আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন 3

বিসিবির প্রধান কার্যকরী অফিসার নিজামুদ্দিন চৌধুরী ইন্ডিয়া টুডেকে দেওয়া নিজের বয়ানে বলেছেন,

“হ্যাঁ, বাংলাদেশ এশিয়া ইলেভেন আর ওয়ার্ল্ড ইলেভেনের মধ্যে দুটি টি-২০ আন্তর্জাতিক ম্যাচের আয়োজন করার জন্য সম্পূর্ণভাবে প্রস্তুত আর আমরা এর জন্য বিসিসিআই আর এশিয়ান এলাকার অন্য ক্রিকেট বোর্ডের সঙ্গে যোগ রেখে চলেছি যাতে তাদের খেলোয়াড়রা এই দুই খেলার অংশ হতে পারেন”।

যদি বিসিসিআই নিজেদের খেলোয়াড়দের এই দুটি ম্যাচে অংশ নেওয়ার অনুমতি দেয় আর ধোনিও এটা খেলার জন্য রাজি হন তো সমর্থকদের জন্য এটা খুশির খবর হবে। তারা মহেন্দ্র সিং ধোনিকে আরো একবার বিশ্বকাপের পর খেলতে দেখতে পাবেন।

ধোনির ফিটনেস এখনো দুর্দান্ত

মার্চ মাসে এই দলের বিরুদ্ধে হবে মহেন্দ্র সিং ধোনি আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন 4

মহেন্দ্র সিং ধোনি যতই ৩৮ বছর বয়েসী হন কিন্তু তার ফিটনেস এখনো ২০ বছরের তরুণ খেলোয়াড়ের মতই রয়েছে। তিনি মাঠে যথেষ্ট দ্রুত দৌড়ন আর তার উইকেটকিপিংও যথেষ্ট দুর্দান্ত। তার বয়েসকে তার ফিটনেসের উপর প্রভাব ফেলতে দেখা যাচ্ছে না, তার এই দুর্দান্ত ফিটনেসকে দেখে বলা যেতে পারে যে তিনি আরো কিছু সময়ের জন্য খেলতে পারেন।

Leave a comment

Your email address will not be published.