মহেন্দ্র সিং ধোনি আবারও বদলালেন নিজের হেয়ারস্টাইল, দেখে নিন প্রাক্তন অধিনায়কের এই নতুন লুক

প্রাক্তণ ভারত অধিনায়ক মহেন্দ্র সিং নিজের লুকসকে নিয়ে সর্বদাই চর্চায় থাকেন, বিশেষ করে চুল নিয়ে। নিজের কেরিয়ারের শুরুয়াতি দিনেই তিনি নিজের লম্বা চুলের কারণে শিরোনামে এসেছিলেন।

আবারও চর্চায় ধোনির চুল

এই মুহুর্তে ভারতীয় দল ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ টেস্টের সিরিজ খেলার প্রস্তুতি নিচ্ছে, অন্যদিকে টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়ে ফেলা মহেন্দ্র সিং ধোনি আবারও নিজের চুল নিয়ে চর্চায় উঠে এসেছেন। এই মুহুর্তে তিনি তার অবসর সময় পরিবারের সঙ্গেই কাটাচ্ছেন। ইংল্যান্ডে ওয়ানডে সিরিজ খেলে ফিরে আসা ধোনি আজকাল ভি হকসের মত হেয়ারস্টাইল করছেন। যা নিয়ে মুম্বাইয়ের একটি সেলুন ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছে।

পান্ডিয়া দিয়েছিলেন এই উপহার

ধোনিকে এই হেয়ার স্টাইল ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া উপহার দিয়েছিলেন। পান্ডিয়া যার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লিখেছিলেন, “ স্পেশাল দিনের জন্য স্পেশাল হেয়ারকাট। মহেন্দ্র সিং ধোনির জন্য এটাই আমার বার্থ ডে গিফট। এই স্ট্যান্ট একজন বিশেষজ্ঞ দ্বারা করা হয়েছে। একে বাড়িতে করার চেষ্টা করবেন না”।

এর আগেও বদলেছেন হেয়ারস্টাইল
নিজের কেরিয়ারের শুরুয়াতি দিনে ধোনির চুল ছিল লম্বা। পাকিস্থানের প্রাক্তণ রাষ্ট্রপতি পারভেজ মুশারফ তার সেই লম্বা চুলে এতটাই প্রভাবিত হয়েছিলেন যে ধোনিকে কখনও চুল না কাটার উপদেশ দিয়েছিলেন। কিন্তু ২০০৭ এ টি২০ বিশ্বকাপ জেতার পরই ধোনি নিজের চুল কেটে ফেলেন। আবারও ২০১১ বিশ্বকাপ জয়ের পর ধোনি ন্যাড়া হয়ে গিয়েছিলেন। তারপর ধোনি এখন আর আগের মত লম্বা চুল তো রাখেন নি বরং চুল নিয়ে তিনি লাগাতার এক্সপেরিমেন্ট করে চলেছেন।

দেখে নিন ধোনির কিছু হেয়ারস্টাইল
মহেন্দ্র সিং ধোনি আবারও বদলালেন নিজের হেয়ারস্টাইল, দেখে নিন প্রাক্তন অধিনায়কের এই নতুন লুক 1

মহেন্দ্র সিং ধোনি আবারও বদলালেন নিজের হেয়ারস্টাইল, দেখে নিন প্রাক্তন অধিনায়কের এই নতুন লুক 2

মহেন্দ্র সিং ধোনি আবারও বদলালেন নিজের হেয়ারস্টাইল, দেখে নিন প্রাক্তন অধিনায়কের এই নতুন লুক 3

মহেন্দ্র সিং ধোনি আবারও বদলালেন নিজের হেয়ারস্টাইল, দেখে নিন প্রাক্তন অধিনায়কের এই নতুন লুক 4

মহেন্দ্র সিং ধোনি আবারও বদলালেন নিজের হেয়ারস্টাইল, দেখে নিন প্রাক্তন অধিনায়কের এই নতুন লুক 5

Leave a comment

Your email address will not be published.