মহেন্দ্র সিং ধোনি আমার গুরু-ভাই! বিশ্বকাপজয়ী অধিনায়কের প্রশংসায় মাতলেন হার্দিক পান্ডিয়া 1

টিম ইন্ডিয়ার অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া বর্তমান টি-টোয়েন্টি বিশ্বকাপকে ফিনিশার হিসেবে তার কেরিয়ারের সবচেয়ে বড় দায়িত্ব বলে মনে করেন। তিনি বিশ্বাস করেন যে তার “লাইফ কোচ এবং ভাই” মহেন্দ্র সিং ধোনির ব্যাটিং লাইন আপে অনুপস্থিতিতে সবকিছু তার কাঁধে রয়েছে। হার্দিক আরও জানান, নিষেধাজ্ঞার সময় ধোনি কীভাবে তাকে সাহায্য করেছিলেন। তিনি বলেছিলেন যে প্রাক্তন বিশ্বকাপ জয়ী কেবল একজন দুর্দান্ত অধিনায়ক এবং উইকেটকিপার ব্যাটসম্যানই নন, তার জন্য তার জীবন প্রশিক্ষক এবং ভাইও।

Hardik Pandya Revealed Dhoni's Heartfelt Gesture Where He Offered His Bed  To Him

ইএসপিএন ক্রিকইনফোকে দেওয়া এক সাক্ষাৎকারে হার্দিক বলেন, “এমএস একজন সেই মানুষ যিনি আমাকে প্রথম থেকেই বুঝতে পেরেছিলেন: আমি কেমন মানুষ, আমি কিভাবে কাজ করি, তিনি জানেন আমি কোন ধরনের মানুষ। কি এমন জিনিস যা আমার পছন্দ নয়, সবকিছু। তিনিই একমাত্র ব্যক্তি যিনি আমাকে শান্ত করতে পারেন। তিনি আমাকে গভীরভাবে চেনেন। আমি তার খুব কাছে। তিনি আমার ভাই।”

২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে ধোনির অবসর নেওয়ার পর এটিই হবে ভারতের প্রথম বিশ্বকাপ অভিযান এবং ২৪ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে দল তাদের অভিযান শুরু করবে। তার আগে টিম ইন্ডিয়াকেও দুটি প্রস্তুতি ম্যাচ খেলতে হবে। ভারতীয় দলকে আজ ইংল্যান্ডের বিপক্ষে প্রথম এবং বুধবার অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ খেলতে হবে। টি -টোয়েন্টি বিশ্বকাপের জন্য ধোনিকে টিম ইন্ডিয়ার মেন্টর করা হয়েছে। হার্দিক বলেন, “আমি বলতে চাই যে এবার মহেন্দ্র সিং ধোনি নেই। তাই সবকিছু আমার কাঁধে। আমি এটা ভাবতে পছন্দ করি কারণ এটি আমাকে একটি অতিরিক্ত চ্যালেঞ্জ দেয়। এটা উত্তেজনাপূর্ণ হতে যাচ্ছে। আমি তাকে ‘গ্রেট এমএস ধোনি’র মতো দেখিনি। আমার জন্য মাহি আমার ভাই।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *