ঋষভ পন্থের এই মাস্টারস্ট্রোকে আউট করেছিলেন মহেন্দ্র সিং ধোনিকে, মন্তব্য আবেশ খানের 1

বিসিসিআইকে বেশ কয়েকটি করোনার ঘটনা প্রকাশের পরে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৪তম আসর স্থগিত করার সিদ্ধান্ত নিতে হয়েছিল। টুর্নামেন্টে খেলা ২৯টি ম্যাচে, কিছু তরুণ খেলোয়াড় দুর্দান্ত পারফর্মেন্স ভিত্তিতে তাদের নামটি তৈরি করেছে। এর মধ্যে একটি নাম দিল্লি ক্যাপিটালসের ফাস্ট বোলার আবেশ খান, যিনি কোনও অ্যাকাউন্ট না খুলেই মহেন্দ্র সিং ধোনিকে ক্লিন বোল্ড করেছিলেন। ইতিমধ্যে আবেশ জানিয়েছেন যে দিল্লির অধিনায়ক ঋষভ পন্থের মাস্টার প্ল্যান ধোনিকে আউট করতে খুব কার্যকর প্রমাণিত হয়েছিল।

Mahi bhai's wicket is my dream wicket and I have fulfilled my dream' - Avesh  Khan on uprooting MS Dhoni

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের সাথে আলাপকালে আবেশ বলেছিলেন, “মাত্র কয়েক ওভার বাকি ছিল এবং পন্থ জানতেন যে ধোনি বড় শট করার চেষ্টা করবেন। তবে, তিনি আরও জানতেন যে চার মাসের ব্যবধান পরে যদি ধোনি খেলেন তবে তাঁর পক্ষে সহজ হবে না। পন্থ আমাকে শর্ট লেংথ বল করতে বললেন। আমি একই কাজ করেছিলাম. ধোনি শট দেওয়ার চেষ্টা করেছিলেন, কিন্তু তাঁর বলটি তাঁর ব্যাটের কিনারা নিয়ে যায় এবং তাকে বোল্ড করা হয়।” সেই ম্যাচে আবেশ দ্বিতীয় বলে ধোনিকে বোল্ড করেছিলেন, যিনি খানিকটা নিচে ছিলেন এবং ধোনি আক্রমণে আউট হয়েছিলেন শক্ত আঘাত করতে গিয়ে।

Delhi pacer Avesh Khan thrilled with MS Dhoni's wicket

আবেশ সেই ম্যাচের পরে বলেছিলেন যে, ধোনির উইকেট নেওয়া তাঁর স্বপ্ন এবং তিন বছর আগে ফিল্ডারের ভুলের কারণে তিনি তা করতে মিস করেছিলেন। তিনি বলেছিলেন, “তিন বছর আগে আমি মাহি ভাইয়ের উইকেট নেওয়ার সুযোগ পেয়েছিলাম তবে কেউ ক্যাচ ছেড়ে দিয়েছিল। এখন আমার স্বপ্ন পূরণ হয়েছে এবং আমি খুব খুশি। তিনি কিছু সময়ের জন্য প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলেননি, তাই আমরা তাকে চাপ দেওয়ার জন্য একটি কৌশল গ্রহণ করেছি এবং সে কারণেই আমি তার উইকেট নিতে পেরেছি।” আবেশ এই মরসুমে খেলেছে আট ম্যাচে মোট ১৪ উইকেট নিয়েছে এবং টুর্নামেন্টে দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারী।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *