সঞ্জয় দত্তের সঙ্গে এই ছবিতে দেখা যবে মহেন্দ্র সিং ধোনিকে, জেনে নিন ছবির নাম

ক্রিকেটের দুনিয়ায় সবচেয়ে সফল অধিনায়কদের মধ্যে একজন ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ক্রিকেট মাঠে না জানি কত অগুনতি রেকর্ড করেছে , আর তার এই কৃতিত্বের কারণে তার জীবন আধারিত সিনেমা ‘ধোনি দ্য আনটোল্ড স্টোরি’ তৈরি হয়েছিল। এই ফিল্মে ধোনির জীবনের ব্যাপারে, তার শৈশবের ব্যাপারে জানানো হয়েছিল যে ধোনি কতটা মেহনত আর খেলার প্রতি প্যাশন থেকে ভারতীয় দলে জায়গা পেতে সফল হয়েছিলেন।

ধোনির ভূমিকা পালন করেছিলেন সুশান্ত রাজপুত

সঞ্জয় দত্তের সঙ্গে এই ছবিতে দেখা যবে মহেন্দ্র সিং ধোনিকে, জেনে নিন ছবির নাম 1

তার এই ফিল্মে তার ভূমিকা সুশান্ত সিং রাজপুত পালন করেছিলেন, আর এই ফিল্ম দর্শকরা ভীষণই পছন্দ করেছিলেন। স্বাভাবিকভাবে দেখা যায় যে, যে কিংবদন্তী খেলোয়াড়ের জীবন নিয়ে ফিল্ম বানানো হয়, তা সেই খেলোয়াড়ের অবসরের পরই বানানো হয়, কিন্তু ধোনির ক্রিকেট মাঠের কৃতিত্ব এত বেশি হয়েছিল যে বলিউড ধোনির অবসরের আগেই তাকে নিয়েই ফিল্ম বানিয়ে ফেলে।

এখন ধোনি স্বয়ং করতে পারেন সঞ্জয় দত্তের ফিল্মে কাজ

সঞ্জয় দত্তের সঙ্গে এই ছবিতে দেখা যবে মহেন্দ্র সিং ধোনিকে, জেনে নিন ছবির নাম 2

যতই মহেন্দ্র সিং ধোনির ফিল্মে তার ভূমিকা সুশান্ত সিং রাজপুত পালন করে থাকুন, কিন্তু এখন স্বয়ং ধোনিও ফিল্মে আসার জন্য প্রস্তুত হচ্ছেন। ভারতের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি, সঞ্জয় দত্তের সঙ্গে কাজ করতে পারেন। বায়োকম ১৮ স্টুডিয়োজ প্রোডাকশন হাউজ সঞ্জয় দত্তকে নিয়ে ফিল্ম তৈরি করতে চলেছে। নির্দেশক সমীর কার্ণিক এই ফিল্মের ডিরেকশন করবেন। বলা হচ্ছে যে ফিল্মের নাম ‘ডগহাউজ’।

ক্যামিয়োর জন্য চলছে এমএস ধোনির সঙ্গে কথাবার্তা

সঞ্জয় দত্তের সঙ্গে এই ছবিতে দেখা যবে মহেন্দ্র সিং ধোনিকে, জেনে নিন ছবির নাম 3

এই ফিল্মে একটি ক্যামিয়ো চরিত্রের জন্য ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনির সঙ্গে কথাবার্তা চলছে। আগামী মাসের শেষ পর্যন্ত বাকি কাস্ট ফাইনাল হওয়ার আশা রয়েছে। এর গল্প তিনজন আন্ডারডগসকে নিয়ে, সঞ্জয় দত্তকে এই ফিল্মের জন্য ফাইনাল করা হয়েছে, এখন ফিল্ম মেকার্স অন্য গুরুত্বপূর্ণ চরিত্রের সন্ধান করছেন। পিপিংমুন ওয়েবসাইটকে একটি সূত্র জানিয়েছেন,

“টাইটেল ডগহাউজ, ফিল্ম তিনজন আণ্ডারডগসের চারপাশে ঘোরাফেরা করে আর এতে বেশ কিছু বড়ো নাম প্রধান চরিত্রে থাকবে। সঞ্জুকে ফাইনাল করা হয়ে গিয়েছে। ফিল্ম নির্মাতা এখনো অন্য নির্ণায়ক চরিত্রকে শেষ রূপ দিচ্ছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *