DC vs KKR: বড় শট খেলতে গিয়ে ক্যাচ দিয়ে বসলেন মিচেল মার্শ, হর্ষিত রানার বলে আউট হয়ে নিজেকে ক্ষমা করতে পারবেন?

চলতি আইপিএলের (IPL 2022) ৪১ নম্বর ম্যাচে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালস এবং কলকাতা নাইট রাইডার্স মুখোমুখি হয়। এই ম্যাচে টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় ঋষভ পন্ত। দিল্লির দলে দুটি পরিবর্তন হয়েছে – কোভিড থেকে মিচেল মার্শ দলে ফিরেছেন এবং চেতন সাকারিয়াও প্লেয়িং ১১-এ ফিরে এসেছেন। অন্যদিকে কেকেআর তিনটি পরিবর্তন করেছে- ফিঞ্চ, হর্ষিত রানা এবং ইন্দ্রজিৎ একাদশে জায়গা পেয়েছেন।

দিল্লি ক্যাপিটালস দল ৭ ম্যাচে তিনটি জয় এবং চারটি হেরে মাত্র ৬ পয়েন্ট অর্জন করতে সক্ষম হয়েছে, যেখানে কলকাতা নাইট রাইডার্স আট ম্যাচে মাত্র তিনটি জয় নিবন্ধন করতে পেরেছে এবং তারা পাঁচটিতে হেরেছে। উভয় দলেরই ৬ পয়েন্ট রয়েছে এবং মুম্বাই ও চেন্নাইয়ের পরে পয়েন্ট টেবিলের তলানিতে বসেছে। এর আগে, এই মরশুমে দুই দলের মধ্যে একটি ম্যাচ হয়েছে, যেটি দিল্লি ক্যাপিটালস জিততে সক্ষম হয়েছিল।

দিল্লির সামনে ১৪৭ রানের টার্গেট দিয়েছে কলকাতা। টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি কলকাতার। পাওয়ারপ্লে-র মধ্যেই প্যাভিলিয়নে ফেরেন দুই ওপেনার। এরপর ইনিংসের হাল ধরেন শ্রেয়াস আইয়ার ও নীতীশ রানা। আইয়ার ৪২ ও নীতীশ রানা ৫৭ রান করেন। এই দুজন ছাড়াও মাত্র ২৩ রান করা রিংকু সিং দ্বিগুণ অঙ্ক পার করতে সক্ষম হন। শেষ পর্যন্ত কলকাতার স্কোর ২০ ওভারে ৯ উইকেটে ১৪৬। দিল্লির হয়ে, কুলদীপ যাদব তার আইপিএল কেরিয়ারের সেরা পারফরম্যান্সে তিন ওভারে ১৪ রান দিয়ে চার উইকেট নিয়েছিলেন। তিনি ছাড়াও ১৮ রানে তিন উইকেট নেন মুস্তাফিজুর রহমান।

বল করার সময় দিল্লিকে বড় ধাক্কা দেন হর্ষিত রানা। তিনি ১০ রান করা মিচেল মার্শকে আউট করেন। রানার বলে বড় শট খেলতে গিয়ে ভেঙ্কটেশ আইয়ারের হাতে ক্যাচ দিয়ে দেন এই অজি ক্রিকেটার। তার আউটের পর বিপাকে পড়ে দিল্লি দল। এখন দুই নতুন ব্যাটসম্যান ক্রিজে থাকলেও দিল্লির খুব দ্রুত রান করার প্রয়োজন নেই। কারণ কলকাতার স্কোর বিরাট বড় নয়।

দেখে নিন মিচেল মার্শের আউটের ভিডিও:

https://www.iplt20.com/video/43906/m41-dc-vs-kkr–mitchell-marsh-wicket?tagNames=2022

Leave a comment

Your email address will not be published.