IPL 2022: উমরানের গতির কাছে পরাস্ত হার্দিক, দেখুন কীভাবে তাকে ফিরতে হল প্যাভিলিয়নে

আইপিএল ২০২২-এর (IPL 2022) ৪০ তম ম্যাচে বুধবার গুজরাট টাইটান্সের মুখোমুখি হয় সানরাইজার্স হায়দ্রাবাদ। এ দিন. হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন গুজরাট টাইটান্স সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করতে নেমে সানরাইজার্স হায়দ্রাবাদ ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৯৫ রান করে। জবাবে গুজরাট টাইটান্স ৯.২ ওভারে ২ উইকেট হারিয়ে ৮৫ রান করে।

IPL 2022: উমরানের গতির কাছে পরাস্ত হার্দিক, দেখুন কীভাবে তাকে ফিরতে হল প্যাভিলিয়নে 1

গুজরাটের হয়ে ২২ রান করে প্যাভিলিয়নে ফেরেন শুভমান গিল। ১০ রান করে আউট হন পান্ডিয়া। এ দিন অনেকেই ভেবেছিলেন ফের দলের ত্রাতা হয়ে উঠবেন পান্ডিয়া। তবে বৃহস্পতিবার সে সব কিছুই হল না। ব্যাক্তিগত ১০ রান করে প্যাভিলিয়নে ফিরে যান তিনি। উমরান মালিকের বলে মার্কো জ্যানসেনের হাতে ক্যাচ দিয়ে আউট হন হার্দিক।

দেখে নিন তার আউটের ভিডিও

https://www.iplt20.com/video/43843/m40-gt-vs-srh–hardik-pandya-wicket

সানরাইজার্সের হয়ে প্রথমে ব্যাট করতে পাঠানো অভিষেক শর্মা ৪২ বলে ৬টি চার ও তিনটি ছক্কায় ৬৫ ​​রান করেন। একই সময়ে, মার্করাম ৪০ বলে ৫৬ রানের একটি ইনিংস খেলেন যার মধ্যে দুটি চার এবং তিনটি ছক্কা ছিল। গুজরাটের হয়ে তিন উইকেট নেন মহম্মদ শামি। সানরাইজার্স হায়দরাবাদের শুরুটা ভালো হয়নি। দলের অধিনায়ক ৫ রান করে প্যাভিলিয়নে ফেরেন, রাহুল ত্রিপাঠি ১০ বলে ১৬ রান করে আউট হন। ৬৫ রান করে প্যাভিলিয়নে ফেরেন অভিষেক। নিকোলাস পুরান ৩ রান করে আউন হন। রান আউট হন ওয়াসিংটন সুন্দর।

হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে, গুজরাট দল সাতটি ম্যাচের মধ্যে ছয়টি জিতেছে এবং পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে রয়েছে, যেখানে হায়দ্রাবাদ দল তাদের ৭টি ম্যাচের মধ্যে ৫টি ম্যাচ জিতেছে এবং টেবিলের তৃতীয় স্থানে রয়েছে।

Read More: IPL 2022: রশিদ ম্যাজিকে ম্যাচ জিতল গুজরাট, টুইটারে ‘হিরো’ পাঁচ উইকেট নেওয়া উমরান মালিক !!

Leave a comment

Your email address will not be published.