আইপিএলে ক্রিস লিনের আসা ক্রমস ক্ষীন হচ্ছে, এমআরআই রিপোর্ট দেখেই নেওয়া হবে সিদ্ধান্ত 1
ক্রিস লিন

আইপিএলে ক্রিস লিলেন খেলার সম্ভাবনা আরও ক্ষীন হয়ে এল। সোমবারই লিনের এমআরআই করানো হয়েছে। তার এই চোট গুরুতর বলেই জানা যাচ্ছে।
কেকেআরের হয়ে শুরুটা দারুণভাবে করেও লিনের ভাগ্য ঠিক সহায় হল না। গুজরাট লায়ন্সকে কার্যত একা হাতেই দুরমুস করে দেওয়ার পর এই বিধ্বংসী ব্যাটসম্যাকে নিয়ে কেকেআরের এক আশা তৈতি হয়েছিল। এর ফলে দ্বিতীয় ম্যাচেও লিনকে ওপেনিংয়ে নামানো হয়। সেই ম্যাচেও ৩২ রান করেন তিনি। তবে এই ম্যাচের দ্বিতীয়ার্ধেই অস্ট্রেলিয়ান বিগ ব্যাস লিগ খ্যাত এই ব্যাটসম্যানের সঙ্গে যা ঘটে গেল, তা সত্যিই দুর্ভাগ্যজনক। ৯ এপ্রিল মুম্বইয়ের সঙ্গে ম্যাচের চতুর্থ ওভারে জস বাটলারের একটি ক্যাচ ধরতে লিন অসাধারণ প্রয়াস করেন। ক্যাচটি ধরতে গিয়েই হয় যত বিপত্তি। বাঁকাঁধে পুরনো চোটের জায়গায় আবার লেগে গিয়ে মাঠ ছাড়েন তিনি। পরে দেখা যায় বাঁ কাঁধের বিচ্যুতি ঘটেছে।

লিনের চোট নিয়ে এখনও কিছু বলা যাচ্ছে না, আইপিএলে না থাকার সম্ভাবনা প্রবল


এর আগেও একই জায়গায় তিনবার চোট পেয়েছিলেন লিন। শ্রীলঙ্কা সফরে একই কাঁধে চোট পাওয়ায় ২০১৬-১৭ সালের মরশুমের প্রায় ছ’মাস লিনকে মাঠে দেখা যায়নি। শেষ বিগ ব্যাস লিগের বেশিরভাগ সময়টাই তার সাইডলাইনে বসে কেটেছে। ২০১৪ সালে বাঁ কাঁধেই অস্ত্রপচার করা হয় লিনের। কেকেআরের তরফ থেকে জানানো হয়, ‘লিনের বাঁ কাঁধের এমআরআই করানো হয়েছে। এখনও রিপোর্ট পেতে দু’একদিন সময় লাগবে। রিপোর্ট না আসা পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।’

তরুণ এই ক্রিকেটারের প্রশংসায় তারকা ব্যাটসম্যান যুবরাজ সিংহ


এদিকে, কেকেআরে এবছর আন্দ্রে রাসেল নেই। সেই জায়গায় দাঁড়িয়ে লিন না খেলতে পারলে কলকাতার এই ফ্রাঞ্চাইজি কীভাবে তা পূরণ করেন সেটাই দেখার। তবে লিনের বদলে ক্যারিবিয়ান অলরাউন্ডার রোভম্যান পাওয়েলকে পরের ম্যাচে খেলাতে পারে কেকেআর।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *