চেন্নাই সুপার কিংসের এই জোরে বোলার আইপিএল শুরুর আগেই গেলেন ছিটকে, অবাক করে দেওয়ার মত কারণে

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ১২তম সংস্করণ ২৩ মার্চ থেকে খেলা হবে। এই টুর্নামেন্টের প্রথম ম্যাচ গত বিজেতা চেন্নাই সুপার কিংস আর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মধ্যে খেলা হবে। এই ম্যাচের আগে চেন্নাই সুপার কিংসের জন্য একটি খারাপ খবর এসেছে। দলকে গত বছর চ্যাম্পিয়ন করায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করা খেলোয়াড় এই মরশুমে পুরো টুর্নামেন্ট থেকেই ছিটকে গিয়েছেন।

জোরে বোলার গেলেন ছিটকে
চেন্নাই সুপার কিংসের এই জোরে বোলার আইপিএল শুরুর আগেই গেলেন ছিটকে, অবাক করে দেওয়ার মত কারণে 1
চেন্নাইয়ের হয়ে খেলা দক্ষিণ আফ্রিকার জরে বোলার লুঙ্গি এনগিডি পুরো আইপিএল থেকেই ছিটকে গেলেন। তার ছিটকে যাওয়া দলের জন্য একটা বড়ো ধাক্কা মনে করা হচ্ছে। লুঙ্গিকে গত মরশুমে চেন্নাই নিলামে কিনেছিল। শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ানডে সিরিজের পঞ্চম আর শেষ ম্যাচে তার সাইড স্ট্রেনে সমস্যা দেখা দিয়েছিল। এই কারণে তাকে চার সপ্তাহ বিশ্রাম নিতে বলা হয়েছে। এরপর তিনি রিহ্যাব নিয়ে কাজ করবেন।

গত মরশুমে দুর্দান্ত প্রদর্শন

চেন্নাই সুপার কিংসের এই জোরে বোলার আইপিএল শুরুর আগেই গেলেন ছিটকে, অবাক করে দেওয়ার মত কারণে 2
Pune : Lungi Ngidi of Chennai Super celebrates the wicket of Ravichandran Ashwin captain of Kings XI Punjab during match fifty six of the Vivo Indian Premier League 2018 (IPL 2018) between the Chennai Super Kings and the Kings XI Punjab held at the Maharashtra Cricket Association Cricket Stadium in Pune on Sunday PTI Photo/SPORTZPICS)(PTI5_20_2018_000130B)

চেন্নাইয়ের জোরে বোলার এনগিডি গত আইপিএল মরশুমে চেন্নাইয়ের হয়ে দুর্দান্ত বোলিং করেছিলেন। টুর্নামেন্টে তিনি ৭টি ম্যাচ খেলে আর এই ম্যাচে তিনি মোট ১১টি উইকেট নেন। এর মধ্যে লুঙ্গি মাত্র ৬ এর ইকোনমি রেটে রান দিয়েছিলেন।গত বছর তার সর্বশ্রেষ্ঠ প্রদর্শন ছিল ১০ রান দিয়ে ৪ উইকেট। এই কারণে চেন্নাই সুপার কিংস এই মরশুমে তার অভাব বোধ করবে।

দ্রুতই বিকল্প খুঁজতে হবে
চেন্নাই সুপার কিংসের এই জোরে বোলার আইপিএল শুরুর আগেই গেলেন ছিটকে, অবাক করে দেওয়ার মত কারণে 3
চেন্নাইয়ের কাছে এখন ডেভিড উইলি, শার্দূল ঠাকুর, মোহিত শর্মা, দীপক চহের আর কেএম আসিফের মত জোরে বোলার রয়েছে, কিন্তু কারো গতিই লুঙ্গি এনগিডির মত নয়। এই কারণে চেন্নাইকে এখন এক দুর্দান্ত পরিবর্ত খুঁজতে হবে। চেন্নাই তার প্রথম ম্যাচ ২৩ মার্চ খেলবে। এই অবস্থায় এই ম্যাচে নতুন কোনো জোরে বোলার যগ করা দলের জন্য প্রায় অসম্ভব। এই অবস্থায় এই পরিস্থিতি চেন্নাই ক্যাম্পের জন্য খারাপ খবর হলেও আরসিবির জন্য অবশ্যই খুশির খবর।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *