লখনউকে সিড়ি করে ভারতীয় দলে সুযোগ পাওয়া যাবে না! এ কেমন কথা বলে ফেললেন মেন্টর গৌতম গম্ভীর 1

আইপিএল ২০২২ (IPL 2022) বিভিন্ন উপায়ে ভিন্ন। এবার লিগে ৮টি দলের পরিবর্তে ১০টি দল অংশ নিতে যাচ্ছে। পুরোনো আটটি দল ছাড়াও লখনউ সুপার জায়ান্টস (Lucknow Super Giants) এবং আহমেদাবাদের (Ahmedabad) দল প্রথমবারের মতো লিগে অংশ নিতে যাচ্ছে। লখনউয়ের দল অধিনায়ক ও কোচ হিসেবে তার নাম ঘোষণা করেছে। দলের মেন্টর করা হয়েছে প্রাক্তন ভারতীয় ওপেনার গৌতম গম্ভীরকে (Gautam Gambhir)। গম্ভীর বলেছেন যে তিনি এই লিগে তার দলের সহায়তায় এমন একটি উত্তরাধিকার তৈরি করতে চান যা আগে কোনও দল তৈরি করতে পারেনি। গম্ভীর বিশ্বাস করেন, দলে নিজেকে প্রমাণ করার দারুণ সুযোগ রয়েছে।

দলটির একটি উত্তরাধিকার রেখে যাওয়ার সুযোগ রয়েছে

Gautam Gambhir appointed team mentor of IPL's Lucknow franchise | Cricket -  Hindustan Times

গৌতম গম্ভীর বলেছেন, “আমাদের কাছে একটি উত্তরাধিকার তৈরি করার দুর্দান্ত সুযোগ রয়েছে, তাই কোনও দলকে অনুলিপি না করে আমরা আমাদের নিজস্ব একটি নতুন উত্তরাধিকার তৈরি করতে চাই।’ গোয়েঙ্কা স্যার পুনের দল কিনেছিলেন, তারা মাত্র ১ রান দূরে ছিল আইপিএল জেতা থেকে। এবার সেই শূন্যতা পূরণ করার সুযোগ আছে।”

চান না এমন কোনও খেলোয়াড় লখনউর হয়ে খেলুক যিনি টিম ইন্ডিয়াতে খেলার স্বপ্ন দেখছেন

Gautam Gambhir appointed mentor of Lucknow IPL franchise: 'Fire to win  still burns bright inside me', Sports News | wionews.com

গম্ভীর বলেছিলেন যে তিনি চান না এমন কোনও খেলোয়াড় লখনউ সুপার জায়ান্টের হয়ে খেলুক যিনি টিম ইন্ডিয়াতে খেলার স্বপ্ন দেখছেন। গৌতম গম্ভীর বলেছেন, “আমি দলে এমন একজন খেলোয়াড় চাই না যে লখনউয়ের প্ল্যাটফর্ম ব্যবহার করে টিম ইন্ডিয়াতে জায়গা করার স্বপ্ন দেখছে। কোনো খেলোয়াড় যদি এমন চিন্তা রাখে তাহলে তা হবে ফ্র্যাঞ্চাইজির সঙ্গে বেইমানী। কিন্তু আপনি যদি লখনউয়ের হয়ে খেলেন এবং এর জন্য ভালো করেন, তাহলে আপনি টিম ইন্ডিয়াতে পৌঁছতে পারবেন।”

Leave a comment

Your email address will not be published.