আইপিএলের এই ফ্র্যাঞ্চাইজিকে অনুপ্রেরণা করে এগিয়ে যেতে চান লখনউ ফ্র্যাঞ্চাইজির কর্তা সঞ্জীব গোয়েঙ্কা 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL) যত নতুন দলই আসুক না কেন, যদিও বিদ্যমান ফ্র্যাঞ্চাইজিগুলো কঠিন জয় পেয়েছে, পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) উন্মাদনাই আলাদা। আরপিএসজির (RPSG) মালিক সঞ্জীব গোয়েঙ্কা (Sanjeev Goyenka), যিনি সম্প্রতি আইপিএলে লখনউ ফ্র্যাঞ্চাইজি গ্রহণ করেছেন, তিনিও মুম্বাই ইন্ডিয়ান্সের ভক্তদের তালিকায় যোগ দিয়েছেন।

লখনউ ফ্র্যাঞ্চাইজির মালিক সঞ্জীব গোয়েঙ্কা বলেছেন মুম্বাই ইন্ডিয়ান্স আমার সবচেয়ে বড় অনুপ্রেরণা

Malinga decides to retire from franchise cricket - Mumbai Indians

তিনি উল্লেখ করেছেন যে দলটি যে কৌশল অনুসরণ করে তা কেবল আইপিএলে নয়, বিশ্বের সমস্ত ক্রীড়া ফ্র্যাঞ্চাইজির অনুসরণ করা উচিত। মেগা নিলাম নিয়ে কিছু মজার মন্তব্যও করেছেন তিনি। গোয়েঙ্কা বলেছেন, “আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজি আমার জন্য সবচেয়ে বড় অনুপ্রেরণা। বছরের পর বছর ধরে তারা কী অর্জন করেছে..? তাদের সাফল্যের রহস্য কি..? কেমন চলছে তাদের যাত্রা..? শুধু আইপিএলে নয়.. এটি এমন একটি নীতি যা বিশ্বের সমস্ত স্পোর্টস ফ্র্যাঞ্চাইজিদের অনুসরণ করা উচিত…”

গোয়েঙ্কা প্রাক্তন ক্রিকেটার এবং বিজেপি সাংসদ গৌতম গম্ভীরেরও (Gautam Gambhir) প্রশংসা করেছেন

Gautam Gambhir mentor Lucknow franchise: Gautam Gambhir News: गौतम गंभीर की  IPL में वापसी, लखनऊ टीम को करेंगे मेंटॉर; gautam gambhir IPL me Lucknow  franchise ke mentor bane - Navbharat Times

মেগা নিলাম নিয়ে গোয়েঙ্কার প্রতিক্রিয়া.. “আমাদের সেই ব্যবস্থা (আইপিএল মেগা অ্যাকশন) অনুসরণ করতে হবে। এতে আমার ভূমিকা কিছুই নয়। কিন্তু আইপিএলকে মেগা নিলামের ধারণা থেকে বেরিয়ে আসা উচিত। আইপিএল নিলামের ধারণার বাইরে চলে গেছে।” এদিকে, গোয়েঙ্কা প্রাক্তন ক্রিকেটার এবং বিজেপি সাংসদ গৌতম গম্ভীরেরও (Gautam Gambhir) প্রশংসা করেছেন, যিনি লখনউ দলের পরামর্শদাতা হিসাবে নির্বাচিত হয়েছেন। “গম্ভীর একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে চলেছে। আমরা আশা করি তিনি দীর্ঘ সময় ধরে ফ্র্যাঞ্চাইজি ধরে রাখতে কঠোর পরিশ্রম করবেন।”

Leave a comment

Your email address will not be published.