হারতে থাকা সানরাইজার্স হায়দ্রাবাদ পরিকল্পনায় আনছে বড় বদল, ভরসা রাখছে না এই ক্রিকেটারে 1

চেন্নাইয়ের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে আজ সন্ধ্যা সাড়ে সাতটা থেকে আইপিএল ২০২১ এর নবম ম্যাচ সানরাইজার্স হায়দরাবাদ এবং মুম্বই ইন্ডিয়ান্সের মধ্যে খেলা হবে। তাদের প্রাথমিক দুটি ম্যাচ হেরে হায়দরাবাদ দল এই ম্যাচে প্রচণ্ড চাপে থাকবে। একই সময়ে, মুম্বই ইন্ডিয়ান্স তার শেষ ম্যাচটি কেকেআরের বিপক্ষে জিতেছিল। টুর্নামেন্টের তাদের দুটি ম্যাচে এটি মুম্বইয়ের প্রথম জয়।

IPL 2021: Match 9 – SRH Predicted Playing XI for MI vs SRH

আইপিএল ২০২০ এ, অধিনায়ক ডেভিড ওয়ার্নার এবং জনি বেয়ারস্টোর একটি জুটি হায়দরাবাদের হয়ে একটি সফল উদ্বোধনী জুটি গড়েছিল। তবে এই মরসুমে, ঋদ্ধিমান সাহা ওয়ার্নারের সাথে উদ্বোধন করে যাচ্ছেন, যা খুব কার্যকর বলে প্রমাণিত হচ্ছে না। এই জাতীয় ম্যাচে কেবল বেয়ারস্টো এবং ওয়ার্নারের জুটিই ইনিংসটি শুরু করতে পারে। দু’জনই দলকে দ্রুত শুরু করার পাশাপাশি দীর্ঘ অংশীদারিত্বের পক্ষে সক্ষম। সাহা বেয়ারস্টোর জায়গায় চার নম্বরে খেলতে পারবেন। এটি মিডল অর্ডারেও কিছুটা বিরতি দেবে যা হায়দরাবাদের সবচেয়ে দুর্বল লিঙ্ক।

IPL 2021: SunRisers Hyderabad (SRH) - Full Schedule, Venues, Complete Squad, Previous Performances

সানরাইজার্স হায়দরাবাদের প্লেয়িং একাদশ – ঋদ্ধিমান সাহা (উইকেটকিপার), ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), মণীশ পান্ডে, জনি বেয়ারস্টো, বিজয় শঙ্কর, জেসন হোল্ডার, আবদুল সামাদ, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, টি নটরাজন এবং শাহবাজ নাদিম।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *