লর্ডগিরি আবারও করলেন শার্দুল ঠাকুর! দক্ষিণ আফ্রিকাকে উড়িয়ে দিয়ে নেটিজেনদের প্রশংসা পেলেন 1

লর্ড শার্দুল (Lord Shardul) চলমান দ্বিতীয় দক্ষিণ আফ্রিকা বনাম ভারত টেস্টে মধ্যাহ্নভোজের স্ট্রোকে টেবিল ঘুরিয়ে দিলেন। জোহানেসবার্গে চলমান ভারতের দক্ষিণ আফ্রিকা সফরের দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনে, ভারতের অলরাউন্ডার শার্দুল ঠাকুর লাঞ্চের স্ট্রোকে টেবিল ঘুরিয়ে প্লেয়িং ইলেভেনে তার নির্বাচনকে ন্যায্যতা দিয়েছেন। দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ডিন এলগার (28) এবং ব্যাটার কিগান পিটারসেন (62) দিনের প্রথম ঘন্টায় তাদের উইকেট বাঁচাতে সক্ষম হন। মহম্মদ শামি, জাসপ্রিত বুমরাহ এবং মহম্মদ সিরাজের কাছ থেকে নির্দিষ্ট বোলিং সত্ত্বেও, এলগার এবং পিটারসেন দ্য ওয়ান্ডারার্সে ব্যাটিংয়ের একটি নিশ্চিত স্পেল প্রদর্শন করেছিলেন।

Shardul Thakur: Fans vote for Shardul Thakur as man of the match for  India's 4th Test against England | Cricket News - Times of India

দ্বিতীয় দিনে ১৮ ওভারের পরে আক্রমণে আসা ঠাকুর, একটি উইকেট নিতে মাত্র ১১ বল নিয়েছিলেন কারণ এলগারকে ভারতের উইকেটকিপার ঋষভ পন্থের কাছে উইকেটের পিছনে বলের কিনারা করতে দেখা গিয়েছিল। তার চতুর্থ ওভারেই ঠাকুর দ্বিতীয় স্লিপে মায়াঙ্ক আগরওয়ালের বলে ডেলিভারি করার পরে একটি ভাল সেট পিটারসেনকে আউট করেন। মধ্যাহ্নভোজের বিরতির আগে শেষ ডেলিভারিতে, ঠাকুর রাসি ভ্যান ডের ডুসেনকে (১) আউট করে প্রোটিয়াদের ক্ষতি করতে থাকেন।

দেখে নিন কি বলছে সোশ্যাল মিডিয়া –

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *