ম্যান অফ দ্যা ম্যাচ লেণ্ডল সিমন্স জানালেন নিজের ঝোড়ো ব্যাটিংয়ের রহস্য

হায়দ্রাবাদে ভারতীয় দল ওয়েস্টইন্ডিজকে ৬ উইকেটে হারিয়েছিল। আজ এই দুই দলের মধ্যে তিরুবনন্তপুরমে দ্বিতীয় ম্যাচ খেলা হয়েছে, যেখানে দুই দলের মধ্যে রোমাঞ্চকর ম্যাচ দেখতে পাওয়া গিয়েছে। এই ম্যাচে ওয়েস্টইন্ডিজের দল দুর্দান্ত প্রত্যাবর্তন করে ভারতকে ৮ উইকেটে হারিয়ে দিয়েছে। লেন্ডল সিমন্স নিজের ইনিংসের শ্রেয় দলকে দিয়েছেন।

নিজের ইনিংসের ব্যাপারে বললেন লেন্ডল সিমন্স

ম্যান অফ দ্যা ম্যাচ লেণ্ডল সিমন্স জানালেন নিজের ঝোড়ো ব্যাটিংয়ের রহস্য 1

ভারতীয় দলের বিরুদ্ধে দ্বিতীয় মায়চে ওয়েস্টইন্ডিজের দল দুর্দান্ত প্রত্যাবর্তন করে আর ভারতকে তারা ৮ উইকেটে হারিয়ে দিয়েছে। এই ম্যাচে লেণ্ডল সিমন্স নিজের দলের হয়ে ভীষণই ভালো ইনিংস খেলেছেন। যেখানে তিনি ৪৫ বলে ৬৭ রান করেছেন, এই ইনিংসে তিনি ৪টি চার এবং ৪টি ছক্কাও মারেন। নিজের ইনিংসের ব্যাপারে বলতে গিয়ে সিমন্স বলেন যে,

“যেমনটা ভারতের বিরুদ্ধে খেলা সবসময়ই ভালো চ্যালেঞ্জিং হয়। কিছু সময়ের জন্য আন্তর্জাতিক ক্রিকেট খেলিনি, সার্কিটে ফিরে আসা ভালো। ওরা প্রথম বল থেকেই আক্রমণে যেতে পারে। কিন্তু আমি সামান্য ওল্ড স্কুল ক্রিকেট খেলি”।

দলে নিজের ভূমিকা নিয়েও বলেন লেন্ডল সিমন্স

ম্যান অফ দ্যা ম্যাচ লেণ্ডল সিমন্স জানালেন নিজের ঝোড়ো ব্যাটিংয়ের রহস্য 2

দীর্ঘ সময় পর ক্রিকেটে প্রত্যাবর্তন করা লেন্ডল সিমন্স এই তরুণ দলে নিজের ভূমিকার ব্যাপারে বলতে গিয়ে বলেন যে,

“শুরুতে আমার কাজ সময় নিয়ে খেলার হয়। দলে আমার ভূমিকাকে আমি ভালোভাবে বুঝছি। পাওয়ার প্লেতে আমার কাজ কঠিন হয়ে যায়। পাওয়ার প্লেতে ব্যাটিং করার জন্য সহজ হয়। বলকে চারদিকে মারাও সহজ হয়। একবার যখন আপনি ওই উইকেটে পৌঁছে যান তো আপনা আপনিই সহজেই শট খেলতে পারেন।”

এখন মুম্বাইতে হবে পরের ম্যাচ

ম্যান অফ দ্যা ম্যাচ লেণ্ডল সিমন্স জানালেন নিজের ঝোড়ো ব্যাটিংয়ের রহস্য 3

এখন এই দুই দলের মধ্যে তৃতীয় তথা শেষ ম্যাচ ১১ ডিসেম্বর মুম্বাইতে খেলা হবে। যেখানে দুই দল জয় হাসিল করে একদিনের সিরিজ খেলতে নামতে চাইবে। যার শুরু ১৫ ডিসেম্বর থেকে চেন্নাইতে হবে। এই সিরিজও ভীষণই রোমাঞ্চক হতে চলেছে। যে কারণে সমর্থকদের উৎসাহ আরো বেড়ে যাবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *