বিরাট কোহলির অস্ট্রেলিয়া সফর চলাকালীন ছুটিতে যাওয়া নিয়ে স্টিভ ওয়া দিলেন চমকে দেওয়ার মতো বয়ান

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ত্রয়োদশ মরশুমের শেষ হওয়ার পর এখন সকলের নজর ভারতীয় ক্রিকেট দলের অস্ট্রেলিয়া সফরে দিকে রয়েছে। ভারতীয় ক্রিকেট দল অস্ট্রেলিয়া সফরে তিন ফর্ম্যাটেই সিরিজ খেলার জন্য যাচ্ছে। এই সফরে ভারতীয় দলকে ৩টি ওয়ানডে, ৩টি টি-২০ আর ৪ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে হবে।

বিরাট কোহলি টেস্ট সিরিজ খেলবেন মাত্র একটাই টেস্ট

বিরাট কোহলির অস্ট্রেলিয়া সফর চলাকালীন ছুটিতে যাওয়া নিয়ে স্টিভ ওয়া দিলেন চমকে দেওয়ার মতো বয়ান 1

অস্ট্রেলিয়া সফরের জন্য কিছুদিন আগেই ভারতীয় দলের ঘোষণা হয়ে গিয়েছে। যেখানে ভারতীয় দলের তারকা ব্যাটসম্যান আর অধিনায়ক বিরাট কোহলিকে প্রথমে পুরো সিরিজের জন্য নির্বাচিত করা হয়েছিল। কিন্তু সোমবারই এই সফরে কিছু পরিবর্তন হয়েছে আর অধিনায়ক বিরাট কোহলি ১টি টেস্ট ম্যাচ খেলার পর ছুটি নেওয়ার কথা ঘোষণা করেছেন। বিরাট কোহলি ওয়ানডে আর টি-২০ সিরিজে খেলবেন।

বিরাট কোহলি নিয়েছেন পিতৃত্বের অবকাশ

বিরাট কোহলির অস্ট্রেলিয়া সফর চলাকালীন ছুটিতে যাওয়া নিয়ে স্টিভ ওয়া দিলেন চমকে দেওয়ার মতো বয়ান 2

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি জানুয়ারির শুরুতে প্রথমবার বাবা হতে চলেছেন। তার স্ত্রী অনুষ্কা শর্মা প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন। এই অবস্থায় বিরাট কোহলি পিতৃত্বের অবকাশ নিয়েছেন। এই কারণে তিনি প্রথম টেস্ট খেলার পর ভারতে ফিরে আসবেন। বিরাটের বর্ডার-গাভাস্কার ট্রফির প্রথম টেস্টের পর ফিরে আসার সিদ্ধান্তে প্রাক্তন অস্ট্রেলিয়ান অধিনায়ক স্টিভ ওয়া বিস্মিত হয়েছেন। স্টিভ ওয়া যদিও এটি পরিবারের জন্য সঠিক বলেছেন, কিন্তু তার মত যে এই সিরিজ বিরাটের কেরিয়ারের সবচেয়ে স্পেশাল সিরিজ হতে পারত।

স্টিভ ওয়া প্রকাশ করলেন বিস্ময়, বললেন এই কথা

বিরাট কোহলির অস্ট্রেলিয়া সফর চলাকালীন ছুটিতে যাওয়া নিয়ে স্টিভ ওয়া দিলেন চমকে দেওয়ার মতো বয়ান 3

অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক স্টিভ ওয়া বলেছেন যে, “আমি সামান্য নিরাশ যে ও (বিরাট কোহলি) ওখানে (অস্ট্রেলিয়ায়) থাকবেন না আর আমি সামান্য অবাকও। যা কিছুই ও হাসিল করেছে তারপর এটা কেরিয়ারের সবচেয়ে গুরুত্বপূর্ণ সিরিজ হতে যাচ্ছিল কিন্তু স্বাভাবিকভাবেই পরিবার সবার আগে আসে। কোহলির না থাকায় সিরিজে রোমাঞ্চ কিছু কম অবশ্যই হবে আর অস্ট্রেলিয়া দলও চাইবে যে ও খেলুক্ল। এটা গতবারের মতো হবে যখন ভারত স্টিভ (স্মিথ) আর ওয়ার্নার হীন দলের বিরুদ্ধে জিতেছিল। আপনি সবসময়ই সর্বশ্রেষ্ঠ বিপক্ষ দলের বিরুদ্ধে জিততে চান আর বিশেষ করে যখন কোনো বড় সিরিজ হয় তো”।

Leave a comment

Your email address will not be published.