হার্দিক পাণ্ডিয়া এই খেলোয়াড়কে বললেন নিজের পছন্দের বাঁহাতি খেলোয়াড়, শুভেচ্ছা জানালেন বিশেষভাবে 1

১৩ আগস্ট পুরো বিশ্বে আন্তর্জাতিক লেফট হ্যাণ্ডার ডে পালন করা হয়। ডান হাতি খেলোয়াড় তো আপনি অনেক পাবেন কিন্তু বাঁহাতি অর্থাৎ লেফট হ্যান্ডার্স খেলোয়াড় তুলনায় কমই হন। যদি ভারতীয় ক্রিকেটের ইতিহাস দেখা যায় তো, যুবরাজ সিং, সৌরভ গাঙ্গুলী, জাহির খান এই সমস্ত খেলোয়াড়দের কথা আপনার মনে আসে। কিন্তু আমাদের বর্তমান ভারতীয় দলের অলরাউন্ডার ক্রুণাল পাণ্ডিয়াও লেফট হ্যান্ডার আর তার দুর্দান্ত প্রদর্শন তো আপনারা সম্প্রতিই দেখতে পেয়েছেন।

আইসিসি শেয়ার করেছে বাঁহাতি খেলোয়াড়দের ছবি

এই অবসরে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল নিজেদের আধিকারিক টুইটার হ্যান্ডেলে কিছু কিংবদন্তী বাঁ হাতি ক্রিকেটারদের ছবি শেয়ার করেছে। ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া আইসিসির এই টুইটকে রিটুইট করেছেন আর নিজের ভাই ক্রুণাল পাণ্ডিয়ার একটি ছবি শেয়ার করেছেন যিনি বাঁ হাতি অলরাউন্ডার।

হার্দিক পাণ্ডিয়া বড়ভাইয়ের ছবির সঙ্গে করলেন রিটুইট

হার্দিক পাণ্ডিয়া এই খেলোয়াড়কে বললেন নিজের পছন্দের বাঁহাতি খেলোয়াড়, শুভেচ্ছা জানালেন বিশেষভাবে 2

হার্দিক পাণ্ডিয়া টুইটারে অ্যাক্টিভ থাকা খেলোয়াড়দের মধ্যে একজন। আজ যখন আইসিসি কিংবদন্তী বাঁহাতি খেলোয়াড়দের ছবি শেয়ার করে আর তাদের আন্তর্জাতিক বাঁহাতি দিবসের শুভেচ্ছা জানায় তো হার্দিক পাণ্ডিয়াও তাদের টুইটকে রিটুইট করেন। হার্দিক নিজের বড়ো ভাই আর অলরাউন্ডার ক্রুণাল পান্ডিয়ার ছবি শেয়ার করে লেখেন “ইনিও আছেন”।

আইপিএল ফ্রেঞ্চাইজি এবং চারবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স যাদের জন্য পাণ্ডিয়া ভাইরা খেলেন তারাও হার্দিকের পোষ্টের একটি অ্যানিমেটেড জিফের মাধ্যমে জবাব দিয়েছে।

ক্রুণাল পাণ্ডিয়া পেয়েছেন ম্যান অফ দ্যা সিরিজের খেতাব

হার্দিক পাণ্ডিয়া এই খেলোয়াড়কে বললেন নিজের পছন্দের বাঁহাতি খেলোয়াড়, শুভেচ্ছা জানালেন বিশেষভাবে 3

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে খেলা হওয়া টি-২০ সিরিজে ভারতীয় ক্রিকেট দল ওয়েস্টইন্ডিজকে ক্লীন সুইপ করে দিয়েছে। ৩ ম্যাচের এই সিরিজে ক্রুণাল পাণ্ডিয়া সবকটি ম্যাচেই প্রভাবিত পারফর্মেন্স করেছেন আর ম্যান অফ দ্যা সিরিজ খেতাব জেতেন। ব্যাটিং করে তিনি দুটি ইনিংসে ৩২ রান করে আর ৪৩ রান দিয়ে তিন উইকেট নেন। তার সর্বশ্রেষ্ঠ প্রদর্শন দ্বিতীয় টি-২০ ম্যাচে দেখা যায়। যেখানে তিনি ভারতের স্কোরকে পঞ্চম উইকেটের জন্য ১৬৭ রানে পৌঁছনোর জন্য মাত্র ১৩ বলে অপরাজিত ২০ রানের দুর্দান্ত ইনিংস খেলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *