অধিনায়কত্ব ছেড়ে দিয়ে আরসিবির বিপদ আরও বাড়ালেন বিরাট কোহলি! বড় বার্তা গৌতম গম্ভীরের 1

আইপিএলে বিরাট কোহলির অধিনায়কত্ব সাধারণভাবে প্রশ্নবিদ্ধ হয়েছে। এমন পরিস্থিতিতে, আইপিএল ২০২১ এর পরে আরসিবির কমান্ড ছাড়ার বিরাটের ঘোষণার সময় নিয়েও তিনি একটি প্রশ্নচিহ্ন রেখেছেন। রবিবার রাতে চেন্নাই সুপার কিংস এবং মুম্বই ইন্ডিয়ান্সের মধ্যে দ্বিতীয় লেগের প্রথম ম্যাচের পর স্টার স্পোর্টস প্রোগ্রামের সময় গম্ভীর বলেছিলেন যে দ্বিতীয় লেগ শুরু হওয়ার আগে বিরাটের আরসিবি অধিনায়ক পদ থেকে সরে যাওয়ার ঘোষণা দেওয়া উচিত ছিল না। তার এটা করা দলের পারফরম্যান্সে প্রভাব ফেলবে।

Indian Premier League: "Home Is Where The Heart Is", Loyal Virat Kohli  Never Wants To Leave RCB | Cricket News

চলতি মরসুমের পর বিরাট অধিনায়কত্ব ছাড়ার তথ্য পাওয়ার পর প্রতিক্রিয়া জানিয়ে গম্ভীর বলেন, “বিরাট কোহলির এই সিদ্ধান্ত সাহসী। কিন্তু টুর্নামেন্ট শেষ হওয়ার পরেও তিনি এই ঘোষণা দিতে পারতেন। বর্তমানে তার দল ভালো অবস্থায় আছে। কিন্তু তার অধিনায়কত্ব ছাড়ার ঘোষণা খেলোয়াড়দের মানসিকভাবেও প্রভাব ফেলবে যা তাদের খেলাকে প্রভাবিত করবে। বিরাটের এই সিদ্ধান্তে দল অস্থির হয়ে যাবে। এখন খেলোয়াড়দের মনে আসবে যে এইবার বিরাট কোহলির জন্য শিরোপা জিততে হবে। এমন পরিস্থিতিতে খেলোয়াড়রা নিজেদের আরও বেশি ধাক্কা দেওয়ার চেষ্টা করবে যা তাদের খেলাকে প্রভাবিত করবে। সেই কারণেই ভুল সময়ে এই ঘোষণা দিয়েছেন বিরাট।”

Can Royal Challengers Bangalore finally clinch the IPL? Coach Katich on  free-up-Kohli plans- The New Indian Express

বিরাট কোহলির অধিনায়কত্বের অধীনে আরসিবি -র পারফরম্যান্স আইপিএল ১৪ -তে দুর্দান্ত হয়েছে। এখন পর্যন্ত খেলা সাতটি ম্যাচের মধ্যে পাঁচটিতে জয়ের পর পয়েন্ট টেবিলে তৃতীয় অবস্থানে রয়েছে তারা। প্লে -অফে পৌঁছানোর জন্য তাদের কমপক্ষে তিনটি ম্যাচ জিততে হবে। সোমবার দুবাইয়ে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে দ্বিতীয় লেগে নিজেদের প্রচারণা শুরু করতে যাচ্ছে আরসিবি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *