কোহলি আর বুমরাহকে নয়, বরং এই দুই ভারতীয় খেলোয়াড়কে লক্ষ্মণ বললেন বিশ্বকাপ ২০১৯ এর জন্য গুরুত্বপূর্ণ

আইসিসি বিশ্বকাপ ২০১৯র এখন ছয় মাসেরও কম সময় বাকি রয়ে গেছে। ২০১৯ এর আইসিসি বিশ্বকাপ ১০টি দেশের মধ্যে খেলা হবে। এই টুর্নামেন্টে ৪৬ দিনে ৪৮টি ম্যাচ খেলা হবে। বিশ্বকাপ ২০১৯ এর প্রথম ম্যাচ ৩০ মে খেলা হবে। যার ফাইনাল ম্যাচ ১৪ জুলাই লর্ডসে খেলা হবে। এর মধ্যে ভারতীয় দলের প্রাক্তণ তারকা ব্যাটসম্যান ভিভিএস লক্ষ্মণ ২০১৯ বিশ্বকাপ নিয়ে একটি বয়ান দিয়েছেন।

কুলদীপ-চহেলকে বললেন বিশ্বকাপ ২০১৯ এ ভারতের এক্স ফ্যাক্টর
কোহলি আর বুমরাহকে নয়, বরং এই দুই ভারতীয় খেলোয়াড়কে লক্ষ্মণ বললেন বিশ্বকাপ ২০১৯ এর জন্য গুরুত্বপূর্ণ 1
বিবিএস লক্ষ্মণ স্টার স্পোর্টসকে দেওয়া এক ইন্টারভিউতে কুলদীপ যাদব আর যজুবেন্দ্র চহেলকে বিশ্বকাপ ২০১৯এ ভারতীয় দলের এক্স ফ্যাক্টর বলেছেন। ভিভিএস লক্ষ্মণের বক্তব্য যে এই দুই খেলোয়াড় বিশ্বকাপে ভারতের এক্স ফ্যাক্টর হতে পাএন আর নিজের দুর্দান্ত প্রদ্ররশনের দমে ভারতীয় দলকে বিশ্বকাপ ২০১৯ জেতাতে পারে।

গত ১৮ মাসে লাগাতার ভারতীয় দলকে এনে দিয়েছেন জয়
কোহলি আর বুমরাহকে নয়, বরং এই দুই ভারতীয় খেলোয়াড়কে লক্ষ্মণ বললেন বিশ্বকাপ ২০১৯ এর জন্য গুরুত্বপূর্ণ 2
যদি গত ১৮ মাসে ভারতীয় দল ওয়ানডে ক্রিকেটে দুর্দান্ত উপলব্ধী পেয়ে থাকে তো এর একটা বড়ো কারণ কুলদীপ যাদব আর যজুবেন্দ্র চহেলের স্পিন জুটি। রিস্ট স্পিনারদের এই জুটি ভারতীয় দলের হয়ে গত ১৮ মাসে দুর্দান্ত প্রদর্শঙ্করেছেন আর এই দুই স্পিনারের সৌজন্যেই ভারতীয় দল লাগাতার জয় হাসিল করছে।

এক সঙ্গে বল করলে আরো বেশি ভয়ঙ্কর হয়ে যায় এই জুটি
কোহলি আর বুমরাহকে নয়, বরং এই দুই ভারতীয় খেলোয়াড়কে লক্ষ্মণ বললেন বিশ্বকাপ ২০১৯ এর জন্য গুরুত্বপূর্ণ 3
সোমবার নিউজিল্যাণ্ডের বিরুদ্ধে তৃতীয় ওয়ানডে ম্যাচ চলাকালীন কুলদীপ আর চহেলের জুটি ভারতীয় দলের হয়ে এক সঙ্গে খেলে ১০০ উইকেট হারিল করার কৃতিত্ব অর্জন করেছিল। যখন কুলদীপ যাদব আর চহেল একসঙ্গে বোলিং করেন তো এই জুটি আরো বেশি ভয়ঙ্কর হয়ে যায়। এই দুই রিস্ট স্পিনারদের সামনে ব্যাটসম্যানরা আত্মসমর্পন করতে বাধ্য হয়ে যান।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *