বিখ্যাত বলিউড সিঙ্গার মুম্বাই ইন্ডিয়ান্সের এই তারকা খেলোয়াড়ের বিরুদ্ধে আনলেন রেপের অভিযোগ 1

বর্তমানে দেশে ‘মি টু’ ক্যাম্পেন চলছে। যেখানে মহিলারা নিজের সঙ্গে হওয়া যৌন শোষণের ঘটনার খোলসা সোশ্যাল মিডিয়ায় দ্রুততার সঙ্গে করে চলেছেন।

চিন্ময়ী শ্রীপদা লাসিথ মালিঙ্গার বিরুদ্ধে আনলেন যৌন শোষণের অভিযোগ
বিখ্যাত বলিউড সিঙ্গার মুম্বাই ইন্ডিয়ান্সের এই তারকা খেলোয়াড়ের বিরুদ্ধে আনলেন রেপের অভিযোগ 2
এর মধ্যেই বলউড সিঙ্গার চিন্ময়ী শ্রীপদাও নিজের সঙ্গে যৌন শোষণের হওয়া ঘটনা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন। তিনি নিজের সঙ্গে ঘটা এই লজ্জাজনক ব্যবহারের জন্য শ্রীলঙ্কার জোরে বোলার লাসিথ মালিঙ্গার উপর অভিযোগ করেছেন

নিজের যন্ত্রণার কথা টুইটারে বিস্তারিত করেছেন পোষ্ট
বিখ্যাত বলিউড সিঙ্গার মুম্বাই ইন্ডিয়ান্সের এই তারকা খেলোয়াড়ের বিরুদ্ধে আনলেন রেপের অভিযোগ 3
বলিউড সিঙ্গার চিন্ময়ী শ্রীপদা নিজের সঙ্গে ঘটা এই যন্ত্রণাদায়ক ঘটনাকে টুইটারে পোষ্ট করে লিখেছেন, “কিছু বছর আগে আমি যখন মুম্বাইয়ে ছিলেমা্‌ আমি একটি হোটেলে আমার বন্ধুর খোঁজ করছিলাম। যে হোটেলে আমরা থাকছিলাম সেই হোটেলে আইপিএলে মরশুম চলাকালীণ এক ভীষণই বিখ্যাত শ্রীলঙ্কান ক্রিকেটারও এসেছিল। ও আমাকে বলে যে আমার বন্ধু তার কামরায় রয়েছে। আমি ওর সঙ্গে রুমের ভেতর যাই কিন্তু দেখি সেখানে আমার বন্ধু নেই। ও আমাকে ধাক্কা দিয়ে বিছানায় ফেলে দেয় আর আমার উপর চড়ার চেষ্টা করে। আমি লম্বা আর রোগা, এই কারণে আমি ওর সঙ্গে লড়াই করতে পারতাম না। আমি আমার চোখ আর মুখ বন্ধ করে দিয়েছিলাম,কিন্তু ও আমার চেহারা ব্যবহার করছিল। তারপর হোটেলের কর্মচারি দরজায় ধাক্কায় দরজা খোলার জন্য, তো আমি দ্রুতই বাথরুমে চলে যাই আর আমার মুখ ধুয়ে ফেলি।এরপর আমাকে হোটেল কর্মচারী সেখান থেকে বার করে। আমি ভীষণই অপমানিত বধ করি, আমি জানতাম যে লোকে বলবে, আপনি জেনে বুঝে ওর কামরায় গিয়েছিলেন, কারণ ও ভীষণই জনপ্রিয়, লোকেরা বলে যে সম্ভবত আপনিই এমনটা চাইতেন”।

এখানে দেখে নিন চিন্ময়ী শ্রীপদার পোষ্ট

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *