IPL2020,RRvsKXIP: শারজাহে হওয়া রোমাঞ্চকর ম্যাচের পর সৌরভ গাঙ্গুলী আইপিএলের জন্য বললেন এই কথা 1

আইপিএল ২০২০র শুরু হয়ে গিয়েছে আর একের পর এক রোমাঞ্চকর ম্যাচ দেখতে পাওয়া যাচ্ছে। কিন্তু রবিবার কিংস ইলেভেন পাঞ্জাব আর রাজস্থান রয়্যালসের মধ্যে ঐতিহাসিক ম্যাচ দেখতে পাওয়া গিয়েছে। এই ম্যাচের রোমাঞ্চ দেখার পর বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী আইপিএলকে বেস্ট লীগ বলে অভিহিত করেছেন।

সৌরভ গাঙ্গুলী আইপিএলকে বললেন বেস্ট

বিসিসিআই করোনা ভাইরাসের কারণে আইপিএলের ১৩তম মরশুমকে ভারতের বজায় ইউএই-তে শিফট করে দিয়েছে। টুর্নামেন্টে একের পর এক রোমাঞ্চকর ম্যাচ খেলা হচ্ছে। কিন্তু কিংস ইলেভেন পাঞ্জাব এবং রাজস্থান রয়্যালসের মধ্যে খেলা হওয়া নবম ম্যাচ সমস্ত ক্রিকেট সমর্থকদের রোমাঞ্চিত করে দিয়েছে। আইপিএলের ইতিহাসে প্রথমবার ২২৪ রানের লক্ষ্যকে হাসিল করে রাজস্থানের দল ইতিহাস গড়ে ফেলেছে। এই ম্যাচ দেখার পর সৌরভ গাঙ্গুলী নিজের টুইটার হ্যান্ডেলে লেখেন, “কী ম্যাচ ছিল, এই কারণে এটা বিশ্বের সবচেয়ে দুর্দান্ত ফ্রেঞ্চাইজি লীগ। দুর্দান্ত প্রতিভা দেখতে পাওয়া গিয়েছে”।

রাজস্থান রয়্যালস হাসিল করেছে জয়

IPL2020,RRvsKXIP: শারজাহে হওয়া রোমাঞ্চকর ম্যাচের পর সৌরভ গাঙ্গুলী আইপিএলের জন্য বললেন এই কথা 2

কিংস ইলেভেন পাঞ্জাব আর রাজস্থান রয়্যালসের মধ্যে খেলা হওয়া ম্যাচে দুই দলের হয়েই খেলোয়াড়রা মাঠে ছক্কার বৃষ্টি করেছেন। এই ম্যাচে কেএল রাহুল ৬৯ এবং ময়ঙ্ক আগরওয়ালের ১০৬ রানের সাহায্যে পাঞ্জাব ২২৩ রান করে। ২২৪ রানের বড়ো লক্ষ্য তাড়া করতে নামা রাজস্থান দলের হয়ে এই লক্ষ্য সহজ ছিল না। কিন্তু এটাই ক্রিকেটের রোমাঞ্চ যে কখন কোন ওভারে ম্যাচ ঘুরে যায় কিছুই বলা যায় না। রাজস্থানের হয়ে স্টিভ স্মিথ ৫০, সঞ্জু স্যামসন ৮৫ এবং রাহুল তেওটিয়া ৫৩ রানের দুর্দান্ত ইনিংস খেলে দলকে লক্ষ্যে পৌঁছে দেন। পরিণামস্বরূপ স্টিভ স্মিথের নেতৃত্বাধীন দল এই ম্যাচ ৪ উইকেটে জিতে পয়েন্টস টেবিলে ৪ পয়েন্টস হাসিল করে ২ নম্বরে নিজেদের জায়গা করে নিয়েছে।

মুম্বাই ব্যাঙ্গালোর মুখোমুখি

IPL2020,RRvsKXIP: শারজাহে হওয়া রোমাঞ্চকর ম্যাচের পর সৌরভ গাঙ্গুলী আইপিএলের জন্য বললেন এই কথা 3

আইপিএল ২০২০র দশম ম্যাচ মুম্বাই ইন্ডিয়ান্স আর রয়্যালস চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে খেলা হবে। এই ম্যাচে আরও একটা কড়া টক্কর দেখতে পাওয়া যেতে পারে। এখনো পর্যন্ত দুই দলই টুর্নামেন্টে ১টি করে ম্যাচ জিতেছে আর একটি করে হেরেছে। এখন দেখা ইন্টারেস্টিং হবে যে রোহিত শর্মার মুম্বাই সেনা এবং বিরাট কোহলির আর্মির মধ্যে কোন দল জয় হাসিল করে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *