ভিডিয়ো: ২৩.৬ ওভারে সুপারম্যান হলেন কুলদীপ যাদব, ধরলেন হেনরি নিকোলাসের অবিশ্বসনীয় ক্যাচ

আজ ২৩ জানুয়ারি বুধবার ভারত আর নিউজিল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ নেপিয়ার ক্রিকেট গ্রাউন্ডে খেলা হচ্ছে। নেপিয়ারের ম্যাকলিন ক্রিকেট স্টেডিয়ামে খেলা হওয়া এই প্রথম ম্যাচের টস জিতে নিউজিল্যাণ্ড প্রথম ব্যাট করার সিদ্ধান্ত নেয়। এই প্রথম ওয়ানডে ম্যাচে ভারতীয় দলের খেলোয়ায়ড় কুলদীপ যাদব এমন এক ক্যাচ নেন যা দেখে সকলেই অবাক হয়ে যাবেন।

কুলদীপ ধরলেন হেনরি নিকোলাসের দুর্দান্ত ক্যাচ
ভিডিয়ো: ২৩.৬ ওভারে সুপারম্যান হলেন কুলদীপ যাদব, ধরলেন হেনরি নিকোলাসের অবিশ্বসনীয় ক্যাচ 1
আসলে নিউজিল্যাণ্ড ইনিংসের ২৪তম ওভারে কেদার জাধব বল করছিলেন। তার ওভারের ষষ্ঠ বলে নিউজিল্যান্ডের ব্যাটসম্যান হেনরি নিকোলাস স্ট্রাইক নিচ্ছিলেন। হেনরি মিডউইকেটের দিকে একট শট খেলতে যান কিন্তু শর্ট মিডউইকেটে ফিল্ডিং করা কুলদীপ ডাইভ দিয়ে দুর্দান্ত ক্যাচ ধরে আর হেনরি নিকোলাসের ইনিংসের সমাপ্তি ঘটান।

কুলদীপের দুর্দান্ত ক্যাচের কারণে মাত্র ১২ রানই করতে পারেন নিকোলাস
ভিডিয়ো: ২৩.৬ ওভারে সুপারম্যান হলেন কুলদীপ যাদব, ধরলেন হেনরি নিকোলাসের অবিশ্বসনীয় ক্যাচ 2
আপনাদের জানিয়ে দিই যে কুলদীপ যাদবের এই অসাধারণ ক্যাচের কারণে হেনরি নিকোলাস ১৭ বলে মাত্র ১২ রানই নিজের দলের হয়ে করতে পারেন। এর মধ্যে মাত্র একটি বাউন্ডারিই তার ব্যাট থেকে বেরয়। নিউজিল্যান্ডের দলের শুরুয়াত এই ম্যাচে ভীষণই খারাপ হয়। এবং পুরো দল মাত্র ৩৮ ওভারে ১৫৭ রানেই অলআউট হয়ে যায়।

এখানে দেখে নিন কুলদীপ যাদবের দুর্দান্ত ক্যাচের ভিডিয়ো
ভিডিয়ো: ২৩.৬ ওভারে সুপারম্যান হলেন কুলদীপ যাদব, ধরলেন হেনরি নিকোলাসের অবিশ্বসনীয় ক্যাচ 3

এই ভিডিয়োতে আপনারা পরিস্কার দেখতে পারেন যে কিভাবে ভারতীয় দলের খেলোয়াড় কুলদীপ আদব দুর্দান্ত ডাইভ দিয়ে এই ক্যাচ ধরেন আর ভারতীয় দলকে হেনরি নিকোলাসের উইকেট এনে দেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *