IPL 2022: ম্যাচ সেরার পুরস্কার সতীর্থের সঙ্গে ভাগ করে নিলেন কুলদীপ যাদব !! কারণটা জানলে তাকে স্যালুট জানাতেই হবে 1

ভারতীয় দলের অভিজ্ঞ চায়নাম্যান বোলার কুলদীপ যাদবকে আইপিএল ২০২২-এ (IPL 2022) তার বোলিং দিয়ে আগুন ছড়াতে দেখা যাচ্ছে। আইপিএলের আগে কুলদীপের সময়টা একেবারেই ভালো যাচ্ছিল না। টিম ইন্ডিয়া থেকেও বাদ পড়েছেন তিনি। কিন্তু কুলদীপ আইপিএলে তার নতুন ফ্র্যাঞ্চাইজির জার্সিটি খুব পছন্দ করছেন। কুলদীপ আজকে অর্থাৎ ২০শে এপ্রিল অনুষ্ঠিত দিল্লি ক্যাপিটালস এবং পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচে তার পারফরম্যান্স দিয়ে সবাইকে মুগ্ধ করেছে।

কুলদীপ যাদব “প্লেয়ার অফ দ্য ম্যাচ” নির্বাচিত হন

IPL 2022

দিল্লি ক্যাপিটালস এবং পাঞ্জাব কিংসের মধ্যে খেলায় প্রথমে ব্যাট করে মাত্র ১১৫ রানে গুটিয়ে যায় পাঞ্জাব। জবাবে দিল্লি ১১৬ রানের লক্ষ্যমাত্রা ১০.৩ ওভারে মাত্র ১ উইকেট হারিয়ে রান তুলে নেয়। ম্যাচের সব বিভাগেই পাঞ্জাবকে পিছনে ফেলে দিল্লি। এমন পরিস্থিতিতে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে আবারও দিল্লি ক্যাপিটালসের হয়ে আসল নায়ক কুলদীপ যাদব। যিনি তার ৪ ওভারের স্পেলে ২৪ রান দিয়ে ২ উইকেট নেন। এই পারফরম্যান্সের জন্য কুলদীপকে “প্লেয়ার অফ দ্য ম্যাচ” খেতাবও দেওয়া হয়েছিল।

 

 এমন পরিস্থিতিতে ম্যাচের পর কুলদীপ বড়সড় বিবৃতি দিয়ে ভক্তদের মন জয় করে নিলেন।

অক্ষরের সঙ্গে পুরস্কার ভাগ করে নেন

IPL 2022: ম্যাচ সেরার পুরস্কার সতীর্থের সঙ্গে ভাগ করে নিলেন কুলদীপ যাদব !! কারণটা জানলে তাকে স্যালুট জানাতেই হবে 2

পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচ জেতার পরে, কুলদীপ যাদব নোএর  অক্ষর প্যাটেলের সাথে তার প্লেয়ার অফ দ্য ম্যাচের পুরস্কার ভাগ করে নিতে বলেছিলেন। অক্ষরও মধ্য ওভারে দিল্লির পক্ষে ভাল বোলিং করে এবং দুটি মূল্যবান উইকেট নেন। এছাড়াও, ম্যাচের পরে কুলদীপও জানিয়েছিলেন কাগিসো রাবাদার বিরুদ্ধে তাঁর গেম প্ল্যান কী ছিল। ম্যাচের পরে সাক্ষাৎকারে কুলদীপ বলেছেন,

“আমি অক্ষরের সাথে এই পুরস্কার ভাগ করতে চাই। ও ভালো বোলিং করেছেন এবং মাঝখানে গুরুত্বপূর্ণ উইকেট নিয়েছেন। আমি রাবাদার বিরুদ্ধে অনেক খেলেছি এবং আমি জানি সে তার পা খুব একটা নড়াচড়া করে না, আমার পরিকল্পনা ছিল একজন চায়নাম্যানকে বল করা এবং তারপর গুগলি করা।”

IPL 2022: ম্যাচ সেরার পুরস্কার সতীর্থের সঙ্গে ভাগ করে নিলেন কুলদীপ যাদব !! কারণটা জানলে তাকে স্যালুট জানাতেই হবে 3

“দ্বিতীয় উইকেট এসেছে ঋষভকে রাউন্ড দ্য উইকেট থেকে বল করতে বলার কারণে। সত্যি কথা বলতে, আমি এই মরশুমে অনেক আত্মবিশ্বাস অর্জন করেছি এবং আমি আমার ভূমিকা সম্পর্কে মানসিকভাবেও পরিষ্কার। আমি শুধু আমার লাইন এবং লেন্থের উপর ফোকাস করি, ব্যাটসম্যান কি করতে চলেছেন তার ওপর নয়।”

Leave a comment

Your email address will not be published.