ভিডিয়ো: ডিআরএসের ব্যাপারে ধোনির থেকেও চতুর বেরলেন কুলদীপ যাদব, এই ভিডিয়ো দেখে হয়ে যাবে বিশ্বাস

ভারতীয় দল এবং ইংল্যাণ্ডের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ আজ ১২ জুলাই ন্যাটিংহ্যামের ট্রেন্টব্রিজ ক্রিকেট স্টেডিয়ামে খেলা হচ্ছে। এই প্রথম ওয়ানডে ম্যাচে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি টস জেতেন আর প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। প্রথমে বোলিং করে ভারতীয় দলের স্পিনার কুলদীপ যাদব ইংলিশ ব্যাটসম্যানদের রীতিমতো কোনঠাসা করে দেন।

কুলদীপের ডিআরএসের কারণে আউট হন বেয়রস্টো
ভিডিয়ো: ডিআরএসের ব্যাপারে ধোনির থেকেও চতুর বেরলেন কুলদীপ যাদব, এই ভিডিয়ো দেখে হয়ে যাবে বিশ্বাস 1
আপনাদের জানিয়ে দিই, এই ম্যাচে কুলদীপ যাদব ইংল্যান্ড ইনিংসের ৩১তম ওভারে বল করছিলেন, এবং তার এই ওভারের পঞ্চম বলটি ইংল্যান্ডের ব্যাটসম্যান জনি বেয়রস্টোকে বিট করে তার পায়ে গিয়ে লাগে। এরপর কুলদীপ এবং দলের বাকি সদস্য জোরদার অ্যাপিল করেন এলবিডব্লিউর, কিন্তু অ্যাম্পায়ার তাদের অ্যাপিল নাকচ করে দেন। কুলদীপের বিশ্বাস ছিলযে বেয়রস্টো আউট ছিলেন, আর তিনি সে কারণে ধোনি এবং কোহলির কাছে গিয়ে বলেন যে তাদের ডিআরএস নেওয়া উচিৎ। অধিনায়ক কোহলি কুলদীপের উপর সম্পূর্ণ ভরসা করেন, এবং দ্রুত ডিআরএস নেওয়ার সিদ্ধান্ত নেন। ডিআরএসে যখন দেখা হয়, তখন পরিস্কার দেখা যায় যে ইংল্যান্ডের ওপেনার ব্যাটসম্যান সম্পুর্ণরূপে আউট ছিলেন, এবং মাঠের অ্যাম্পায়ারের নির্নয় সম্পূর্ণ ভুল ছিল। এরপর অ্যাম্পায়ার নিজের সিদ্ধান্ত বদলে বেয়রস্টোকে আউট দেন এবং আর ভারতীয় দল কুলদীপ যাদবের দুর্দান্ত বোলিং এবং তার চতুরতায় জনি বেয়রস্টোর মত উইকেট পেয়ে যায়।

এখানে দেখে নিন ভিডিয়োটি

আপনি এই ভিডিয়োয় পরিস্কার দেখতে পারেন, কিভাবে কুলদীপ যাদব নিজের দুরন্ত বোলিংয়ে জনি বেয়রস্টোকে বিট করে বল তার পায়ে মারেন, আর তারপর অ্যাম্পায়ার আউট না দেওয়ায় নিজের চতুরতার দুরন্ত নমুনা প্রদান করে বেয়রস্টোর উইকেট ভারতকে পাইয়ে দেন।

Leave a comment

Your email address will not be published.