ভিডিয়ো: কুলদীপ যাদব করলেন এশিয়া কাপ ২০১৮র সর্বশ্রেষ্ঠ বল, টার্ন দেখে বাবর আজম হারালেন উইকেট

এশিয়া কাপে আজ ভারতের মুখোমুখি হয়েছে পাকিস্থান। এই ম্যাচে পাকিস্থানের অধিনায়ক সরফরাজ আহমেদ টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন। অন্যদিকে টিম ইন্ডিয়া আজ দলে দুটি বড় পরিবর্তন করেছে। দলে জসপ্রীত বুমরাহ আর হার্দিক পান্ডিয়ার দলে প্রত্যাবর্তন হয়েছে। ভারত দহিনায়ক রোহিত শর্মা সকলের আশার বিপরীতে লোকেশ রাহুলকে বাইরে বসিয়ে দীনেশ কার্তিককে সুযোগ দিয়েছেন। রোহিত শর্মার এই সিদ্ধান্তে সকলে অবাক অবশ্যই হয়েছেন কিন্তু টিম ম্যানেজমেন্ট আর রোহিত কিছু ভেবেই এই ঐতিহাসিক সিদ্ধান্ত হয়ত নিয়েছে।

ভুবি দিলেন শুরুয়াতি ধাক্কা
ভিডিয়ো: কুলদীপ যাদব করলেন এশিয়া কাপ ২০১৮র সর্বশ্রেষ্ঠ বল, টার্ন দেখে বাবর আজম হারালেন উইকেট 1
প্রথমে ব্যাট করতে আমা পাকিস্থানের শুরুয়াত খুব একটা ভালো হয় নি। ফখর জামান শূন্য রানে আউট হয়ে যান, তিনি ছাড়াও ইমাম উল হকও মাত্র ১ রান করে আউট হয়ে যান। তার আউট হুয়ার পর বাবর আর শোয়েব মালিক দলকে সামলান।
এর মধ্যে এই দুজনের মধ্যে ৮২ রানের পার্টনারশিপ গড়েন। এই পার্টনারশিপের মধ্যেই বিপদ হয়ে ওঠা এই পার্টনারশিপকে কুলদীপ যাদব ভাঙেন। তিনি বাবর আজমকে ব্যক্তিগত ৪৭ রানে ক্লীন বোল্ড করে দেন।

কুলদীপের গুগলীতে হতভম্ব হয়ে যান বাবর আজম
ভিডিয়ো: কুলদীপ যাদব করলেন এশিয়া কাপ ২০১৮র সর্বশ্রেষ্ঠ বল, টার্ন দেখে বাবর আজম হারালেন উইকেট 2
ইনিংসের ২১.২ ওভারে কুলদীপ যাদব নিজের স্পিনার জাদু দেখান। তিনি আরও একবার গুগলীতে বলে বাবর আজমকে চমকে দেন, এবং বাবর এই বল বুঝতে না পেরে ক্লীন বোল্ড হয়ে যান। তার গুগলীতে বাবর সম্পূর্ণভাবে বিট হয়ে যান। বাবরের আউট হুয়া পাকিস্থানের জন্য বড় ধাক্কা ছিল। ভারতীয় দল এই সময় মজবুত স্থিতিতে রয়েছে আর এই ম্যাচে জয়ের প্রবল দাবিদার মনে করা হচ্ছে।

দেখে নিন ভিডিয়ো

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *