ভারত বনাম অস্ট্রেলিয়া: ভারতের সিরিজ জেতায় শেন ওয়ার্ন করলেন কুলদীপের প্রশংসা, তো কুলদীপ দিলেন এই জবাব

অস্ট্রেলিয়ায় চলতি বর্ডার-গাভাস্কার ট্রফির চতুর্থ আর শেশ টেস্ট ম্যাচ সিডনি ময়দানে খেলা হচ্ছে। অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে খেলা হওয়া সিরিজের চতুর্থ আর শেষ টেস্ট ম্যাচে তো ভারত ঘরের দল অস্ট্রেলিয়ার উপর চাপ তো তৈরি করে ফেলেছিল কিন্তু বৃষ্টি এই ম্যাচে বাধা সৃষ্টি করে জয়ের পথে কাঁটা হয়ে দাঁড়ায়।

কুলদীপ যাদব সিডনি টেস্টে করলেন প্রভাবিত

সিডনি ক্রিকেট মাঠে চলতি এই ম্যাচে ভারতীয় দল প্রথমে ব্যাটিং করে দুর্দান্ত প্রদর্শন করে। ভারতের ব্যাটসম্যানরা প্রথম ইনিংসে দুর্দান্ত প্রভাব দেখান।
ভারত বনাম অস্ট্রেলিয়া: ভারতের সিরিজ জেতায় শেন ওয়ার্ন করলেন কুলদীপের প্রশংসা, তো কুলদীপ দিলেন এই জবাব 1
যারপর ভারতের বোলাররা দুর্দান্ত বোলিং করে অস্ট্রেলিয়াকে প্রথম ইনিংসে ৩০০ রানে অলআউট করে দেয়। যার মধ্যে স্পিন বোলার কুলদীপ যাদব দারুণ বোলিং করেন।

ক্যাঙ্গারু ব্যাটসম্যানদের উপর কুলদীপ করলেন নিজের কব্জা

এই টেস্ট সিরিজে ভারতের তরুণ স্পিন বোলার কুলদীপ যাদব প্রথমবার সুযোগ পানযেখানে তিনি নিজেকে প্রমান করতে কোনো খামতি রাখেন নি আর অস্ট্রেলিয়ার প্রথম ইনিংসে ৫ উইকেট নেন।
ভারত বনাম অস্ট্রেলিয়া: ভারতের সিরিজ জেতায় শেন ওয়ার্ন করলেন কুলদীপের প্রশংসা, তো কুলদীপ দিলেন এই জবাব 2
চায়নাম্যান বোলার কুলদীপ নিজের স্পিনার দারুণ জাদু দেখান। কুলদীপের এই দুর্দান্ত বোলিংয়ের সামনে ক্যাঙ্গারু ব্যাটসম্যানদের প্রভাব খাটে নি আর তারা সংঘর্ষ থাকতে থাকেন।

শেন ওয়ার্ন কুলদীপ যাদবের করলেন প্রশংসা, তো কুলদীপ যাদব দিলেন এই জবাব

কুলদীপ যাদবের বোলিংয়ে অস্ট্রেলিয়ার কিংবদন্তী স্পিন বোলার শেন ওয়ার্ন দারুণ প্রশংসা করেন। শেন ওয়ার্নই কুলদীপকে স্পিন বোলিংয়ের জন্য এই সিরিজে বেশ কিছু মন্ত্র দেন সেই সঙ্গে আইপিএলেও যথেষ্ট সাহায্য করেন।
ভারত বনাম অস্ট্রেলিয়া: ভারতের সিরিজ জেতায় শেন ওয়ার্ন করলেন কুলদীপের প্রশংসা, তো কুলদীপ দিলেন এই জবাব 3
শেন ওয়ার্ন টুইট করে কুলদীপকে ৫ উইকেট নেওয়ার জন্য শুভেচ্ছা জানিয়ে লেখেন যে, “ভালো বোলিং আর ৫ উইকেট হলের জন্য শুভেচ্ছা। তোমার ভীষণই দয়ালু শব্দের জন্য ধন্যবাদ। তোমার সঙ্গে কাজ করা খুশির ব্যাপার। তোমাকে এভাবেই দেখতে চাই আমার বন্ধু”।

শেন ওয়ার্নের কাছ থেকে পাওয়া এই প্রশংসার পর কুলদীপ যাদবও তাকে ভীষণই ভালো রেসপন্স দেন আর লেখেন যে, “মানে তো এটা সবচেয়ে বেশি তোমার কাছ থেকেই এসেছে। তোমার কাছ থেকে শিখে আমার কাজ তো আরো সহজ হয়ে গিয়েছে। আমি আগে তোমার সমস্ত পরামর্শের দিকেই দেখছি, আর আগামি দিনে তোমার মার্গদর্শনের দিকে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *