IPL 2022: বড় লক্ষ্যের সামনে মুখ থুবড়ে পড়ল কলকাতা, কুলদীপ-খলিলের জোড়া আক্রমণে কুপোকাত নাইটরা !! 1

এবারের আইপিএলের (IPL 2022) শুরুটা বেশ ভালোই করে কলকাতা নাইটরাইডার্স। প্রথম চারটি ম্যাচের মধ্যে তিনটি জিতে নিয়ে লিগ তালিকার মগডালে জায়গা করে নেয় শাহরুখ খানের দল। রবিবার এমন আগুনে ফর্মের মধ্যে থেকে দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হয় তারা। তবে ঋষভ পান্তের দলের মুখোমুখি হয়ে রবিবাসরীয় এই ম্যাচে মুখ থুবড়ে পড়তে হল তাদের। ৪৪ রানের বড় মার্জিনে এই লড়াইয়ে পরাস্ত হতে হল কলকাতার নাইটদের।

ওপেনিং জুটিতেই কেল্লাফতে দিল্লির

IPL 2022, KKR vs DC Live Score Updates: Prithvi Shaw Hits Fifty, David Warner Going Strong vs KKR | Cricket News

প্রথমে ব্যাট করে এ দিন দিল্লি ক্যাপিটালস ২০ ওভারে ৫ উইকেটে ২১৫ রান করে। চলতি মরশুমে এটি যে কোন দলের সর্বোচ্চ স্কোর। এর আগে এই অর্জন ছিল লখনউ সুপার জায়ান্টের নামে। তারা ৩১ মার্চ চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ১৯.৩ ওভারে ৪ উইকেটে ২১১ রান করে। এ দিন পৃথ্বী শ ও ডেভিড ওয়ার্নার শুরুটা দারুণ করে করে। মারমুখি ব্যাট করে পৃথ্বী করে যান ৫১ রান। তবে এ দিন তাঁকে ছাপিয়ে গেলেন অজি ওপেনার ডেভিড ওয়ার্নার। ছয় আর চারের বন্যা বইয়ে দিয়ে ৬১ রান করে যান তিনি।IPL 2022: বড় লক্ষ্যের সামনে মুখ থুবড়ে পড়ল কলকাতা, কুলদীপ-খলিলের জোড়া আক্রমণে কুপোকাত নাইটরা !! 2

এই দু’জন ছাড়াও ঝোড়ো ব্যটিং করতে দেখা যায় ঋষভ পান্তকেও। তিনি খুব বেশি না করেও (২৭ রান), ব্যাট চালিয়ে খেলে রান রেট অনেকটাই বাড়িয়ে দেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যানটি। এই ম্যাচে তেমন কিছু করে দেখাতে পারলেন না কলকাতার প্যাট কামিন্স। নিজের চার ওভারে ৫২ রান দেন তিনি। উইকেট পাননি একটিও। একই অবস্থা হয় উমেশ যাদবেরও। তিনি ১টা উইকেট পেলেও, নিজের ৪ ওভারে ৪৮ রান খরচ করেন উমেশ। দিল্লির হয়ে শেষ দিকে ব্যাট চালিয়ে খেলে অক্ষর প্যাটেল (২২) ও শার্দূল ঠাকুর (২৯) দলকে দু’শোর গণ্ডি টপকে দেন।

কুলদীপ খলিলের বোলিং ম্যাজিক

IPL 2022, KKR vs DC Highlights: Delhi Capitals Beat Kolkata Knight Riders By 44 Runs | Cricket News

জবাবে ব্যাট করতে নেমে কলকাতার শুরুটা আহামরি হয়নি। অজিঙ্কা রাহানে ৮ রান করে প্যাভিলিয়নে ফেরেন। ১৮ রান করে প্যাভিলিয়নের পথ ধরেন দলের আরেক ওপেনার ভেঙ্কটেশ আইয়ার। এ দিন অবশ্য ফর্মে ফেরার আভাস দিলেন কেকেআর অধিনায়ক শ্রেয়স আইয়ার। ৩৩ বলে ৫৪ রান করে যান তিনি। নীতিশ রানাও ৩০ রান করে ফর্মে ফেরার ইঙ্গিত দিলেন। দিল্লির হয়ে এই ম্যাচে ৪ উইকেট নিলেন কুলদীপ যাদব। ৩ উইকেট নিলেন খলিল আহমেদ। ২১২ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে এই ম্যাচে ১৭১ রানেই শেষ হয়ে যায় নাইটদের ইনিংস।

Read More: IPL 2022: মাঠের মধ্যেই মেজাজ হারালেন রিকি পন্টিং !! ম্যাচ অফিসিয়ালের সঙ্গে জুড়ে দিলেন তর্কও, দেখুন ভিডিও

Leave a comment

Your email address will not be published.