INDvAUS: দ্বিতীয় ম্যাচের পিচের ব্যাপারে এল বয়ান, প্রথমে ব্যাট করা দল করতে পারে এত রান

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে খেলা হওয়া প্রথম টি-২০ ম্যাচে বেশি রান হয়নি। প্রথমে ব্যাট করে ভারত ১২৬ রান করেছে, অন্যদিকে অস্ট্রেলিয়ার দল শেষ বলে জয় হাসিল করে। বিশাখাপট্টনমের ব্যাট ব্যাটিংয়ের সহায়ক হয়, কিন্তু এই ম্যাচে এমনটা হয়নি। দুজনের মধ্যে কোনো দলই খোলা হাতে ব্যাট করতে পারে নি।

সকলের জন্যই ছিল সহায়ক

INDvAUS: দ্বিতীয় ম্যাচের পিচের ব্যাপারে এল বয়ান, প্রথমে ব্যাট করা দল করতে পারে এত রান 1
India’s Mahendra Dhoni, Yuzvendra Chahal, Umesh Yadav and Virat Kohli celebrate the Australia’s Marcus Stoinis run out during the first Twenty20 international cricket match between India and Australia, in Visakhapatnam, India, Sunday, Feb. 24, 2019. (AP Photo/Mahesh Kumar A.)

বিশাখাপট্টনমের পিচ স্পিন আর জোরে বোলার দুজনের জন্যই সহায়ক ছিল। ভারতের হয়ে জসপ্রীত বুমরাহ সমেত স্পিন বোলাররাও দুর্দান্ত বোলিং করেছিলেন। অস্ট্রেলিয়ার তরফেও কিছুটা এমনই থেকেছে। অস্ট্রেলিয়ার হয়ে নাথান কুল্টার নাইল, প্যাট কমিন্স, আর ডিআর্সি শর্ট ভালো বোলিং করেছেন। পিচে বল থেমে থেমে আসছিল আর এই কারণে ব্যাটসম্যানদের রান করতে লাগাতার সমস্যা হচ্ছিল।

ব্যাঙ্গালুরুতে দ্বিতীয় ম্যাচ
INDvAUS: দ্বিতীয় ম্যাচের পিচের ব্যাপারে এল বয়ান, প্রথমে ব্যাট করা দল করতে পারে এত রান 2
ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে দ্বিতীয় টি-২০ ম্যাচ ব্যাঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে খেলা হবে। এই পিচে আইপিএলের দল আরসিবি নিজের ঘরোয়া ম্যাচেও খেলে। এই পিচ ব্যাটসম্যানদের জন্য যথেষ্ট সহায়ক হয়। এর পাশাপাশিই বোলাদের জন্যও কম সহায়ক হয়না। যজুবেন্দ্র চহেল আরসিবির হয়ে খেলে এই পিচে বেশ কিছু দুর্দান্ত প্রদর্শন করেছেন।

পিচের ব্যাপারে এল বয়ান

INDvAUS: দ্বিতীয় ম্যাচের পিচের ব্যাপারে এল বয়ান, প্রথমে ব্যাট করা দল করতে পারে এত রান 3
Vizag: Australia’s Glenn Maxwell plays a shot against India during the first T20 international cricket match between India and Australia at the Dr. YS Rajasekhara Reddy ACA–VDCA Cricket Stadium in Vizag, on Sunday, Feb. 24, 2019. (PTI Photo/R Senthil Kumar)(PTI2_24_2019_000218B)

কর্নাটক স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশনের দলের কাছ থেকে দ্বিতীয় ম্যাচের পিচ নিয়ে বয়ান এসেছে। অ্যাসোসিয়েশনের সেক্রেটারি আর. সুধাকর দাবী করেছেন যে এটি একটি স্পোর্টিং উইকেট হবে, আর এখানে সকলের জন্যই কিছু না কিছু থাকবে।
স্পোর্টস স্টারের সঙ্গে কথা বলতে গিয়ে তিনি বলেন,

“এটি একটা সপাট আর বাউন্সভরা উইকেটের মতই দেখাচ্ছে। আমার ভবিষ্যতবানী এটা যে প্রথমে ব্যাটিং করা দলের ১৮০ রান করা উচিৎ। এটা একটা ভালো আউটফিল্ড, ব্যাটসম্যান আর বোলার দুজনেরই এখানে খেলার আনন্দ আসা উচিৎ”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *