IPL 2022: ক্রুনাল ম্যাজিকে জয় লখনউয়ের, ম্যাচের পর সিক্রেট ফাঁস করলেন অলরাউন্ডার !!

চলতি আইপিএলে (IPL 2022) শুক্রবার কেএল রাহুলের নেতৃত্বে লখনউ সুপার জায়ান্টস (LSG) বিরাট বড় কোন স্কোর না করা সত্ত্বেও পাঞ্জাব কিংসকে (PBKS) ২০ রানে হারাতে সক্ষম হল। টুর্নামেন্টে প্রথমবার মুখোমুখি হয়েছিলেন দুই বন্ধু মায়াঙ্ক আগরওয়াল ও কেএল রাহুল। প্রথমে ব্যাট করে লখনউ ৮ উইকেটে ১৫৩ রান করে। জবাবে, পাঞ্জাব টিম ভালো শুরু করলেও, নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে এবং নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৩৩ রান করতে পারে। লখনউয়ের জয়ের নায়ক ছিলেন মহসিন খান, যিনি ৩টি বড় উইকেট নেন, আর চামিরা ও ক্রুনাল ২টি করে উইকেট নেন।

লখনউয়ের বোলাররা অবশ্য পাঞ্জাবের সামনে মাঝারি মানের লক্ষ্য রাখে। তবে মায়াঙ্কের দল নিয়মিত বিরতিতে উইকেট হারায় এবং শেষ পর্যন্ত তার দল আট উইকেটে মাত্র ১৩৩ রানে পৌঁছাতে পারে। তাদের পক্ষে জনি বেয়ারস্টো ৩২ রান করেন। দলের ফাস্ট বোলাররা পিচ থেকে বাড়তি বাউন্স আদায় করে নেন। লখনউয়ের বোলাররাও এর সুযোগ নিয়েছেন। তাদের পক্ষে ফাস্ট বোলার মহসিন খান ২৪ রানে তিনটি এবং দুষ্মন্ত চামিরা ১৭ রানে দুটি উইকেট নেন। বাঁহাতি স্পিনার ক্রুণাল পান্ডিয়া চার ওভারে ১১ রান দিয়ে দুটি উইকেট নেন।

ম্যাচের পর কী বললেন ক্রুনাল?

IPL 2022

এ দিন ম্যাচের সেরা হন ক্রুনাল। খেলা শেষ হৃওয়ার পর তিনি বলেন, “আমি ভালো বোলিং করেছি। গত ৭-৮ মাস ধরে আমি কঠোর পরিশ্রম করছি। রাহুল সাঙ্ঘভির কথা বিশেষভাবে উল্লেখ করতেই হবে। আমি রাহুল সাঙ্ঘভির সাহায্য নিয়েছিলাম এবং সেআ কাজে দিয়েছে। ব্যাটিং আমার হৃদয়ের খুবই কাছের। আমি ব্যাট হাতে খুব বেশি অবদান রাখতে পারছি না। তবে এটা একটা বড় টুর্নামেন্ট এবং আগামী ম্যাচগুলিতে আমি ব্যাট হাতে অবদান রাখতে চাই।”

এখনও পর্যন্ত ৯টি ম্যাচে লখনউয়ের এটি ষষ্ঠ জয়। এর ফলে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে তিন নম্বরে চলে এসেছে। নয় ম্যাচে এটি পঞ্জাবের পঞ্চম পরাজয়। পাঞ্জাবের বোলাররাও ভালো বোলিং করেছে। কাগিসো রাবাদা ৩৮ রানে চার উইকেট নেন। লেগ-স্পিনার রাহুল চাহার (৩০ রানে ২ উইকেট) এবং পেসার সন্দীপ শর্মা (১৮ রানে ১ উইকেট)। তাদের ভালো সমর্থন দেন আরশদীপ সিং (৪ ওভার ২৩ রান) এবং ঋষি ধাওয়ান (২ ওভার ১৩ রান)। পাঞ্জাবের ব্যাটসম্যানরা অবশ্য তাদের বোলারদের জয়ের চেষ্টাকে ব্যর্থ করে দেন খারাপ পারফরমেন্সের মাধ্যমে।

Leave a comment

Your email address will not be published.