ভিডিয়ো: ঈশান্ত শর্মা নিজেরই বলে নিলেন এমন ক্যাচ, ব্যাটসম্যানেরও হল না বিশ্বাস

ভারতীয় দল ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে অ্যান্টিগাতে টেস্ট সিরিজের প্রথম ম্যাচ খেলছে। দুই ম্যাচের এই সিরিজের প্রথম ম্যাচে ওয়েস্টইন্ডিজের অধিনায়ক জেসন হোল্ডার টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। ম্যাচের প্রথম দিন ওয়েস্টইন্ডিজের জোরে বোলাররা দুর্দান্ত বোলিং করে ২০৩ রানেই ভারতের ৬জন ব্যাটসম্যানকে প্যাভিলিয়নে ফেরত পাঠিয়ে দিয়েছিল।

ঈশান্ত শর্মা নেন দুর্দান্ত ক্যাচ

ভিডিয়ো: ঈশান্ত শর্মা নিজেরই বলে নিলেন এমন ক্যাচ, ব্যাটসম্যানেরও হল না বিশ্বাস 1

ভারতীয় দলের জোরে বোলার ঈশান্ত শর্মা নিজের বলেই দুর্দান্ত ক্যাচ নেন। ওয়েস্টইন্ডিজের ওপেনার ক্রেগ ব্রেথওয়েট সামনের বলকে বোলারের দিকে খেলেন কিন্তু বল সোজা ঈশান্তের হাতে চলে যায়। জোরে বোলারদের জন্য বল করার পর ক্যাচ নেওয়া মুশকিল হয়, কিন্তু ঈশান এটাকে সহজ করে দেয়। ব্রেথওয়েট পিচে টিকে গিয়েছিলেন আর তিনি ৫১টি বলও খেলেছিলেন।

প্রথম স্পেলে দেন বেশি রান

ভিডিয়ো: ঈশান্ত শর্মা নিজেরই বলে নিলেন এমন ক্যাচ, ব্যাটসম্যানেরও হল না বিশ্বাস 2

ওয়েস্টইন্ডিজের ইনিংসের প্রথম স্পেলে ঈশান্ত শর্মা যথেষ্ট বেশি রান দিয়ে ফেলেন। ইনিংসের প্রথম ওভারেই তিনি ১০ রান দিয়ে ফেলেন। জন ক্যাম্পবেল তার বিরুদ্ধে লাগাতার বড়ো শট খেলে তাকে চাপে ফেলে দেন। প্রথম স্পেলে তিনি ৪ ওভার বোলিং করে ২৬ রান দিয়ে দেন। প্রথম ২ ওভারেই তিনি ১৯ রান দিয়েছিলেন। যদিও দ্বিতীয় স্পেলের দ্বিতীয় ওভারেই তিনি দলকে সফলতা এনে দেন।

ভাল ব্যাটিংও করেন

ভিডিয়ো: ঈশান্ত শর্মা নিজেরই বলে নিলেন এমন ক্যাচ, ব্যাটসম্যানেরও হল না বিশ্বাস 3

বোলিংয়ের আগে ঈশান্ত শর্মা ব্যাট হাতেও ভাল প্রদর্শন করেন। ঋষভ পন্থের আউট হওয়ার পর তিনি রবীন্দ্র জাদেজাকে ভাল সঙ্গ দেন। এক সময় ভারতীয় দলকে ২৫০ রানে পৌঁছতেও দেখা যাচ্ছিল না। তিনি জাদেজার সঙ্গে অষ্টম উইকেটের জন্য ৬০ রান যোগ করেন। ঈশান্ত শর্মা ৬২ বলে ১৯ রানের ইনিংস খেলেন আর রবীন্দ্র জাদেজা মন খুলে খেলার সুযোগ দেন। ভারতীয় দল নিজেদের প্রথম ইনিংসে ২৯৭ রান করে। দ্বিতীয় দিন টি-ব্রেক পর্যন্ত ওয়েস্টইন্ডিজের তিনজন ব্যাটসম্যান প্যাভিলিয়নে ফিরে গিয়েছেন।

দেখে নিন ভিডিয়ো:

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *