কলকাতাকে বুড়ো আঙুল দেখিয়ে শেষ বলে ম্যাচ জিতল চেন্নাই সুপার কিংস 1

তিনবারের চ্যাম্পিয়ন দল চেন্নাই সুপার কিংস রবিবার আইপিএল -২০২১-এর একটি উত্তেজনাপূর্ণ ম্যাচে কলকাতা নাইট রাইডার্স (CSK বনাম KKR) কে শেষ বলে ২ উইকেটে পরাজিত করে। কলকাতা ৬ উইকেটে ১৭১ রান করেছে এবং চেন্নাই জয়ের জন্য ১৭২ রানের লক্ষ্য পেয়েছে, যা তারা ৮ উইকেট হারিয়ে অর্জন করেছে। এই জয়ের মধ্য দিয়ে চেন্নাই সুপার কিংস দল আবারও পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে। ১০ ম্যাচে তার পয়েন্ট ১৬। একই সময়ে, একই সংখ্যক ম্যাচে কেকেআরকে ষষ্ঠ পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল।

শেষ ২ ওভারে চেন্নাইকে জেতার জন্য ২৬ রান দরকার ছিল এবং তারপর প্রসিধ কৃষ্ণের ইনিংসের ১৯তম ওভারে রবীন্দ্র জাদেজা দুর্দান্ততা দেখিয়েছিলেন। তিনি তৃতীয় ও চতুর্থ বলে পরপর ছক্কা হাঁকান এবং শেষ দুই বলে চার মারেন। এই ওভারে মোট ২২ রান করা হয়েছিল এবং চেন্নাইয়ের জয়ের রাস্তাও নিশ্চিত হয়েছিল।

১৭২ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে রুতুরাজ গায়কওয়াড় এবং ফাফ ডু প্লেসিস চেন্নাইকে দুর্দান্ত সূচনা এনে দেন। দুজনেই কিছু চমৎকার শট করেছে এবং দলটি পাওয়ারপ্লেতে ৫২ রান করেছে। এই জুটি ভাঙেন আন্দ্রে রাসেল, যখন রুতুরাজ ইনিংসের নবম ওভারের দ্বিতীয় বলে মরগানের হাতে ক্যাচ দেন। তিনি ২৮ বলের ইনিংসে ২টি চার ও ৩ টি ছক্কা হাঁকান। ডু প্লেসিস একটি অর্ধশতক মিস করেন এবং বিখ্যাত কৃষ্ণের বলে ৪৩ রান করেন। তিনি ৩০ বলে করেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *