এই তিন খেলোয়াড় আইপিএল ২০১৯এ জিততে পারেন ‘ম্যান অফ দ্যা টুর্নামেন্টের’ খেতাব

আইপিএল ২০২১ এর নিলামের তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী ১৮ ফেব্রুয়ারি, সমস্ত ফ্র্যাঞ্চাইজিকে নিলামে আসা খেলোয়াড়দের উপর বিড করতে দেখা যাবে। সমস্ত দল ইতিমধ্যে তাদের রিলিজড ও রিটেইন্ড খেলোয়াড়দের তালিকা বিসিসিআই এর কাছে জমা দিয়েছে। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু তাদের ১০ জন খেলোয়াড়কে মুক্তি দিয়েছে, আর কিংস ইলেভেন পাঞ্জাব তাদের নয়জন খেলোয়াড়কে দল থেকে রিলিজ দিয়েছে।

আন্দ্রে রাসেলের ব্যাকআপ হিসেবে এই দুইজন খেলোয়াড়কে টার্গেট করবে কলকাতা নাইট রাইডার্স 1

এর পাশাপাশি কলকাতা নাইট রাইডার্স টম ব্যান্টন এবং ক্রিস গ্রিন সহ ছয় জন খেলোয়াড়কে আইপিএল ২০২১ এর জন্য মুক্তি দিয়েছে এবং গত মরসুমে খারাপ পারফরম্যান্স সত্ত্বেও আন্দ্রে রাসেলকে ধরে রেখেছে। এদিকে, ভারতের প্রাক্তন ক্রিকেটার ও ধারাভাষ্যকার আকাশ চোপড়া কলকাতা নাইট রাইডার্স ম্যানেজমেন্টকে আন্দ্রে রাসেলের ব্যাকআপ হিসাবে ক্যামেরন গ্রিন এবং মোইসেস হেনরিকেসকে দলে অন্তর্ভুক্ত করার পরামর্শ দিয়েছেন।

আন্দ্রে রাসেলের ব্যাকআপ হিসেবে এই দুইজন খেলোয়াড়কে টার্গেট করবে কলকাতা নাইট রাইডার্স 2

নিজের ইউটিউব চ্যানেলে কথা বলতে গিয়ে আকাশ চোপড়া বলেছেন, “কলকাতা নাইট রাইডার্সের সাফল্যের জন্য দীনেশ কার্তিক এবং আন্দ্রে রাসেলের ফর্ম খুব গুরুত্বপূর্ণ হবে। দলের ভাল পারফরম্যান্সের জন্য ৫ এবং ৬ নম্বর ব্যাটসম্যান উভয়েরই সুপার হিট হওয়া জরুরি। তাদের দলটি একেবারে নিখুঁত দেখাচ্ছে, তবে তারা অবশ্যই ভারতীয় ব্যাটসম্যানদের দলে অন্তর্ভুক্ত করতে চান। তাদের কাছে শুভমন গিল, রাহুল ত্রিপাঠি এবং দীনেশ কার্তিক রয়েছে, যা এতটা খারাপ নয়। তাদের ব্যাকআপ হিসাবে রিঙ্কু সিং রয়েছে, যিনি কলকাতার হয়ে ম্যাচে খুব বেশি সুযোগ পান না।”

আন্দ্রে রাসেলের ব্যাকআপ হিসেবে এই দুইজন খেলোয়াড়কে টার্গেট করবে কলকাতা নাইট রাইডার্স 3

প্রাক্তন এই ক্রিকেটার আন্দ্রে রাসেলের বিষয়ে বক্তব্য রেখে বলেছেন, “কলকাতা নাইট রাইডার্স দলে আন্দ্রে রাসেলের ব্যাকআপ দরকার, একজন খেলোয়াড় যিনি দুটি কাজই করতে পারেন কারণ রাসেল আহত হলে পুরো ছবিটাই বদলে যায়। তারা যদি পেস বোলার অলরাউন্ডার খুঁজে থাকেন, তবে তারা রাসেলের ব্যাকআপ হিসাবে ক্যামেরন গ্রিন বা মোইসেস হেনরিকেসকে অন্তর্ভুক্ত করতে পারেন। ২০২০ এর আইপিএলে রাসেলের পারফরম্যান্স বিশেষ কিছু ছিল না এবং তাকে আঘাতের সাথে লড়াই করতেও দেখা গিয়েছে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *