প্রথম পর্বের থেকে অনেক ভালো পারফর্ম করবে কলকাতা নাইট রাইডার্স, আশাবাদী ব্রেন্ডন ম্যাককালাম 1

কলকাতা নাইট রাইডার্সের প্রধান কোচ ব্রেন্ডন ম্যাককালাম বলেছেন যে যখন আইপিএলের প্রথম পর্বে ভারতে করোনা মহামারী ছড়িয়ে পড়েছিল, তখন তাদের সকলেরই ভয়ের কারণে খারাপ অবস্থা ছিল। কেকেআর স্পিনার বরুণ চক্রবর্তী এবং ফাস্ট বোলার সন্দীপ ওয়ারিয়ারকে মে মাসে প্রথম করোনা পজিটিভ পাওয়া গিয়েছিল যখন আইপিএল চলছিল যা পরে স্থগিত করা হয়েছিল। কেকেআর প্রথমার্ধে ভাল পারফরম্যান্স করতে পারেনি এবং সপ্তম স্থানে আছে কিন্তু ম্যাককালাম আশা করেন যে ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে লিগ পুনরায় শুরু হলে দল আরও ভালো করবে।

প্রথম পর্বের থেকে অনেক ভালো পারফর্ম করবে কলকাতা নাইট রাইডার্স, আশাবাদী ব্রেন্ডন ম্যাককালাম 2

তিনি কেকেআরের ওয়েবসাইটে লিখেছেন, “আমরা দ্বিতীয় লেগে ভালো করব। আমাদের একে অপরের মনোবল বাড়াতে হবে এবং পরবর্তী চার থেকে পাঁচ সপ্তাহের জন্য দুর্দান্ত কাজ করতে হবে। শেষবার মরসুমের প্রথম লেগে আমি মনে করি আমরা খুব ভয় পেয়েছিলাম।”

প্রথম পর্বের থেকে অনেক ভালো পারফর্ম করবে কলকাতা নাইট রাইডার্স, আশাবাদী ব্রেন্ডন ম্যাককালাম 3

সেই সময় ভারতে করোনার দ্বিতীয় ঢেউয়ের প্রাদুর্ভাব হয়েছিল যাতে অনেক প্রাণ হারিয়েছিল। ৩৯ বছর বয়সী ম্যাককালাম, যিনি কেকেআরের সাথে খেলোয়াড় হিসেবে আইপিএলের সফল অভিষেক করেছিলেন, এখন কোচ এবং তিনি আশা করেন তার দল খারাপ পারফরম্যান্স থেকে ফিরে আসবে।নিজের কোচিং স্টাইল সম্পর্কে তিনি বলেছিলেন, “যখন আমি ভারত ত্যাগ করেছি, তখন সবাই আমাকে একজন কোচ হিসেবে জানত এবং এখন তারাও জানে যে আমি দলকে কেমন করতে চাই।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *