পাঞ্জাবের বিরুদ্ধে আবারও এই ফ্লপস্টারকে কাজে লাগাতে চাইছে কলকাতা নাইট রাইডার্স 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ -এ, শুক্রবার (১ অক্টোবর) কলকাতা নাইট রাইডার্স এবং পাঞ্জাব কিংসের মধ্যে ম্যাচটি অনুষ্ঠিত হবে। ১৪তম মরসুমের এই ৪৫তম ম্যাচটি দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। পাঞ্জাব দল তাদের আগের ম্যাচ হেরে আসছে, অন্যদিকে কলকাতা আগের ম্যাচে দিল্লি ক্যাপিটালসকে চার উইকেটে পরাজিত করেছে।

KKR vs KXIP Head-to-Head in IPL: Kolkata Knight Riders vs Kings XI Punjab stats ahead of IPL 2020 2nd leg • InsideSport

শেষ ম্যাচে কলকাতা দল একটি দুর্দান্ত জয় নথিভুক্ত করেছিল। এমন পরিস্থিতিতে, অধিনায়ক ইয়ন মরগান তার জয়ী প্লেয়িং একাদশ এর সাথে পরিবর্তন করতে চান না। প্লে অফের দৌড়ে থাকা পাঞ্জাব কিংসের জন্য কর বা মরা লড়াই। একই সময়ে, কলকাতার ক্ষেত্রেও প্রায় একই অবস্থা। ১১টি ম্যাচে ৫টি জয় নিয়ে চার নম্বরে রয়েছে কলকাতা দল। তার এখন ১০ পয়েন্ট আছে। যদি দলটি বাকি তিনটি ম্যাচ জিতে নেয়, তাহলে তারা অবশ্যই প্লে -অফে পৌঁছাবে। যদি ২টি জিততে হয়, তাহলে অন্য দলের হার বা জয়ের উপর নির্ভর করতে হবে। মাত্র একটি ম্যাচ জিতলে দল বেরিয়ে যাবে।

KKR vs PBKS Highlights, IPL 2021: Kolkata Knight Riders beat Punjab Kings by 5 wickets - The Times of India

কলকাতা নাইট রাইডার্স সম্ভাব্য একাদশ

শুভমান গিল, ভেঙ্কটেশ আইয়ার, রাহুল ত্রিপাঠি, ইয়ন মরগান (অধিনায়ক), নীতিশ রানা, দীনেশ কার্তিক (উইকেটকিপার), সুনীল নারাইন, লকি ফার্গুসন, টিম সাউদি, বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়ার

Read More: IPL 2021: আইপিএলে একটি টিমের হয়ে ১০০ ম্যাচ খেলা ক্রিকেটারদের তালিকা

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *