হায়দ্রাবাদের বিরুদ্ধে দুরন্ত জয়ে সিএসকে ও মুম্বই ইন্ডিয়ান্সের সাথে একসারিতে বসল কলকাতা নাইট রাইডার্স 1

কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ইতিহাসের সর্বাধিক সফল ফ্র্যাঞ্চাইজি দলগুলির মধ্যে তৃতীয় অবস্থানে রয়েছে। রবিবার সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ১০ রানের রোমাঞ্চকর জয় নিয়ে কেকেআর মুম্বই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংস (সিএসকে) এর সাথে একটি বিশেষ ক্লাবে যোগ দিয়েছে। কেকেআর আইপিএলের ইতিহাসে ১০০টি ম্যাচ জেতা তৃতীয় দল হয়ে উঠেছে। এর আগে কেবল মুম্বই ইন্ডিয়ান্স এবং সিএসকেই এই অবস্থান অর্জন করতে পেরেছে। কেকেআর তাদের ১৯৩তম ম্যাচে তাদের ১০০তম জয় নিবন্ধভুক্ত করেছে।

IPL 2021: SRH vs KKR, Match 3 Highlights: Rana, Tripathi shine as Kolkata Knight Riders win opener - myKhel

রবিবার চেন্নাইয়ের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে আইপিএল ২০২১ এর তৃতীয় ম্যাচে কেকেআর প্রথমে ব্যাট করে ২০ ওভারে ছয় উইকেটে ১৮৭ রান করে, জবাবে সানরাইজার্স হায়দরাবাদ ২০ ওভারে পাঁচ উইকেটে ১৭৭ রান করতে পারে। নীতীশ রানা কেকেআরের হয়ে সর্বোচ্চ ৮০ রান করেছেন, আর রাহুল ত্রিপাঠি ৫৩ রান করেছেন। এ ছাড়া উইকেটকিপার ব্যাটসম্যান এবং প্রাক্তন অধিনায়ক দীনেশ কার্তিক নয় বলে অপরাজিত ২২ রান করেছিলেন। সানরাইজার্স হায়দরাবাদের হয়ে দুটি করে উইকেট নিয়েছিলেন রশিদ খান ও মহম্মদ নবি।

SRH vs KKR: Kolkata Knight Riders Captain Eoin Morgan Delighted With "Magnificent" Start | Cricket News

সানরাইজার্স হায়দরাবাদের হয়ে মনীশ পান্ডে ৬১ এবং জনি বেয়ারস্টো ৫৫ রান করেছিলেন। প্রসিধ কৃষ্ণা কেকেআর থেকে দুটি উইকেট নিয়েছিলেন। কেকেআর মোট ১৯৩টি ম্যাচের মধ্যে ১০০ টি ম্যাচ জিতেছে, যেখানে ৯৩ টি ম্যাচ হেরেছে। মুম্বই ইন্ডিয়ান্স মোট ২০৪টি ম্যাচ খেলেছে যার মধ্যে ১২০টি ম্যাচ জিতেছে, আর ৮৪টি ম্যাচ হেরে গেছে। সিএসকে নিয়ে কথা বললে, এই দলটি মোট ১৮০টি ম্যাচ খেলেছে, এর মধ্যে ১০৬টি ম্যাচ জিতেছে, যেখানে ৭৩ বার দলটি পরাজয়ের মুখোমুখি হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *