IPL 2022: আইপিএল জেতার জন্য দুর্দান্ত চাল কলকাতা নাইট রাইডার্সের, নিযুক্ত এই নতুন হেভিওয়েট কোচ !! 1

আইপিএল ২০২২ (IPL 2022) মরসুম নিয়ে আলোড়ন তীব্র হয়েছে এবং বড় নিলামে খেলোয়াড় কেনার আগে সমস্ত দল তাদের কোচিং স্টাফকে শক্তিশালী করছে। এক্ষেত্রে বড় জয় পেয়েছে কলকাতা নাইট রাইডার্স (KKR)। কেকেআর ভারতের প্রাক্তন বোলিং কোচ ভরত অরুণকে (Bharat Arun) তাদের দলের বোলিং কোচ নিযুক্ত করেছে। অরুণ চার বছরের মেয়াদের পর সম্প্রতি ভারতীয় দল থেকে আলাদা হয়েছিলেন এবং তার মেয়াদে টিম ইন্ডিয়ার ফাস্ট বোলিংয়ে অসাধারণ উন্নতি হয়েছিল। তিনি ২০১৭ থেকে ২০২১ সাল পর্যন্ত প্রধান কোচ রবি শাস্ত্রীর (Ravi Shastri) সাপোর্ট স্টাফ হিসাবে টিম ইন্ডিয়ার সাথে যুক্ত ছিলেন।

কেকেআর ভারতের প্রাক্তন বোলিং কোচ ভরত অরুণকে তাদের দলের বোলিং কোচ নিযুক্ত করেছে

A short break between IPL and World Cup would have helped India: Bharat Arun | Sports News,The Indian Express

গত মরসুমের ফাইনালিস্ট কেকেআর শুক্রবার, ১৪ জানুয়ারি তার টুইটার অ্যাকাউন্টে একটি ঘোষণার মাধ্যমে ভারত অরুণের নিয়োগের কথা জানিয়েছে। ফ্র্যাঞ্চাইজি তার টুইটে লিখেছে, “আমরা আমাদের নতুন বোলিং কোচ ঘোষণা করতে পেরে অত্যন্ত আনন্দিত। নাইট রাইডার্স পরিবারে ভরত অরুণকে স্বাগতম।”

আইপিএল দলে যোগ দেওয়া নিয়ে জল্পনা চলছিল

Bharat Arun And R Sridhar Eligible To Re-Apply For Indian Coaching Jobs, Decides Against It

ভরত অরুণ টিম ইন্ডিয়া থেকে আলাদা হয়ে যাওয়ার পর তার জায়গা নেন পরস মাম্বরে। তখন থেকেই অধীর আগ্রহে অপেক্ষা করছিল ভরত অরুণ এখন কোন দলে যোগ দেবেন। অরুণ যে কোনো আইপিএল ফ্র্যাঞ্চাইজিতে যোগ দিতে পারেন বলে অবিরাম জল্পনা ছিল। আহমেদাবাদ এবং লখনউয়ের আকারে লিগে দুটি নতুন ফ্র্যাঞ্চাইজি যোগ করার সাথে সাথে, এটা বিশ্বাস করা হয়েছিল যে ভারত তাদের উভয়ের একটি অংশ হবে, কিন্তু কেকেআর দ্রুত অরুণের সাথে যোগ দিয়ে সবাইকে অবাক করে দিয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *